Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আ.লীগ সভাপতি ‘ছোট মিয়া’ গ্রেফতার

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় পুলিশ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী সালেহ আহমদ ছোট মিয়া কে আজ বৃহস্পতিবার (১৩ আগষ্ট) দুপুরে পুলিশ গ্রেফতার করেছে।

দুপুর ১২ টার দিকে জগন্নাথপুর থানার একদল পুলিশ সৈয়দপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ফয়জুল ইসলামের দায়ের করা মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দপুর এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা আবুল হাসান এর সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি একই এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী সালেহ আহমদ ছোট মিয়ার মধ্যে সাম্প্রতিককালে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ দেখা দেয়। যার জের ধরে দুই পক্ষের লোকজন গত রবিবার বিকেলে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ধাওয়া পাল্টা ধাওয়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এঘটনায় পুলিশ ৫ আগষ্ট আবুল হাসান এর পক্ষের সাইদুল হক কে একটি বন্দুকসহ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

Exit mobile version