1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তামিল সঙ্গীত পরিচালকের ইসলাম গ্রহণ, সমর্থন পরিবারের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

তামিল সঙ্গীত পরিচালকের ইসলাম গ্রহণ, সমর্থন পরিবারের

  • Update Time : মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৯৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

তামিল সিনেমার অভিনেতা ও সঙ্গীত পরিচালক কুরালারাসান পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। কুরালারাসান তামিল ছবির বিখ্যাত অভিনেতা সিম্বুর ভাই।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, কুরালারাসান ভারতের চেন্নাইয়ের আন্না সালাই মসজিদে গিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। এসময় তার সঙ্গে তার বাবা থিসিংগু রাজেনদার ও মা উশা রাজেনদার উপস্থিতি ছিলেন।
কুরালারাসানের ইসলাম গ্রহণ সম্পর্কে তার বাবা বলেন, আমার বড় ছেলে সিম্বু তামিল সিনেমার বিখ্যাত অভিনেতা। সে শিবভক্ত। আর আমার মেয়ে খ্রিস্টান ধর্মে বিশ্বাসী। সবশেষ আমার ছোট ছেলে কুরালারাসান ইসলাম ধর্ম গ্রহণ করেছে। আমরা কুরালারাসানের ইসলাম ধর্ম গ্রহণ করাকে সম্মান জানাই। আমাদের পরিবারের লোকজনসহ তার ভক্তরা তাকে অভিনন্দন জানিয়েছে।

কুরালারাসান হিন্দি বিভিন্ন প্রকল্পের জন্য প্রায় ৩০টি গান করেছেন। শিগগিরই তিনি বলিউডে কাজ করবেন বলে জানান। এছাড়া ইংরেজি ভাষায় একটি অ্যালবামও তৈরি করেছেন। নিউইয়র্কে যার রেকর্ড করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com