Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

তাহিরপুরে দুই ইউপি সদস্য প্রার্থীকে এক লক্ষ টাকা জরিমানা

জগন্নাথপুর২৪ ডেস্ক::

তাহিরপুরে দুই ইউনিয়ন পরিষদ সদস্য প্রার্থীকে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৫০ হাজার টাকা করে ১ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
তাহিরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যা ৭টায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মন্দিয়াতা গ্রামের ইউপি সদস্য প্রার্থী আলী রেজা ও সাজিনুর মিয়া পক্ষদ্বয়ের লোকজন বল প্রয়োগ ও গণ উপদ্রব সৃষ্টি করে। সংঘর্ষে উভয় পক্ষের ৭ জন আহত হয়। আহতদের মধ্যে সাজিনুর মিয়া, মুছা মিয়া, রইছ মিয়া, ইসলামনূর, আবু সায়েদ ও আলী রেজা তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। সংবাদ পেয়ে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই সদস্য প্রার্থী আলী রেজা ও সাজিনুর মিয়াকে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে আসলে রাত ১০টায় তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।
তাহিরপুর থানার এসআই মো. গোলাম হক্কানী বলেন, জরিমানার টাকা রাত ১টায় পরিশোধ করায় দুই ইউপি সদস্য প্রার্থীকে ছেড়ে দেয়া হয়।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর বলেন, নির্বাচন আচরণবিধি ও করোনা ভাইরাস জনিত নিষেধাজ্ঞা অমান্য করায় তাদের এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

 

 

Exit mobile version