Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

তাহিরপুরে পূর্বশত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে পূর্বশত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন।

শনিবার সন্ধায় ৬টার দিকে উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের নোয়ানগর গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

দেশীয় অস্ত্র নিয়ে প্রায় ঘন্টা ব্যাপি রক্ষক্ষয়ী সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের গুরুতর আহত ১৯ জনকে তাহিরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, সাদ্দাম হোসেন (২৫), ভূলন মিয়া (৩৬), জিয়াউর রহমান (৩২), আরিফ মিয়া (১৯), আবিদ হাসান (২৮), রেনু মিয়া (৩৮), ইনচান মিয়া (২৮), নজরুল ইসলাম (২৪), আল আমিন (২২), রাহুল (২১), হাফিজ উদ্দিন (৫৫) তার স্ত্রী ললিতা বেগম (৫০), স্বপন মিয়া (২৫), খেলন মিয়া (২৬), ওয়াসিম মিয়া (২৬), মিরাজ উদ্দিন (২৮), গিয়াস উদ্দিন (৫০), মাহবুব মিয়া (১৬), রেজাউল (১৫) ও রাহুল মিয়া (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে পূর্বের একটি ঘটনা নিয়ে নোয়ানগর গ্রামের হাফিজ উদ্দিন ও আলী আকবরের মধ্যে তাহিরপুর উপজেলা পরিষদে সালিশ বৈঠক হয়। বৈঠক শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনেই আলী আকবর গ্রুপের আল আমিন (২২) কে মারপিট করে গুরুতর আহত করে হাফিজ উদ্দিনের লোকজন। এ ঘটনার জের ধরে সন্ধা ৬টার দিকে নোয়ানগর গ্রামে পুনরায় দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী এ সংঘর্ষ উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা শুনেছি, তবে এখন এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি ।

Exit mobile version