Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

তাহিরপুরে মাদক ব্যবসায়ী ও পুলিশের সংঘর্ষ, আটক-২

তাহিরপুর প্রতিনিধি :: তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামে মাদক উদ্ধার করতে গিয়ে মাদক ব্যবসায়ীর সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এসময় পুলিশ ১০ বোতল ৭৫০ এমএল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ দুইজনকে আটক করেছে।

আটককৃতরা হলো- উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত আঃ মজিদের ছেলে গোলাপ মিয়া (৩৬) ওরফে হুন্ডি গোলাপ ও তার ভাগিনা একই গ্রামের মৃত মঞ্জুরুল হকের ছেলে শাহ্ আলম (৩০)।

পুলিশ সুত্রে জানা যায়- বুধবার (০৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই সাইদুর রহমানের নেতৃত্বে ও এএসআই পিযোষ দাসের সহযোগিতায় পুলিশের একটি দল উপজেলার কামড়াবন্দ গ্রামের গোলাপ মিয়ার বাড়িতে মাদক উদ্ধার করতে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে গোলাপ ও তার আত্মীয় স্বজনরা পুলিশের উপর এলোপাতারি হামলা চালায়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। তবে এতে কেউ হতাহত হয়নি বলে জানিছে পুলিশ।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ শ্রী নন্দন কান্তি ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন- এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও পুলিশ এসল্ট মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং অভিযান অব্যাহত রয়েছে।

Exit mobile version