Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

তাহিরপুর সীমান্তে ৪ ভারতীয় নাগরিক আটক

তাহিরপুর প্রতিনিধি::
বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত থেকে ৪ ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
তারা হলেন ভারতের শিলং জেলার রাণিঘর থানার চারাগাঁও বস্তির বাদার চন্দ্র হাজংয়ের ছেলে অর্জিত হাজং (৬০), একই বস্তির অর্জিত হাজংয়ের ছেলে দেব জনি হাজং (৪৫), নিখিল হাজংয়ের ছেলে রামলা হাজং (৫০) ও কুঞ্জ থানার বন্ধু বস্তির সেলু গারোর স্ত্রী জোসনা গারো (৪৫)।
বিজিবি জানায়, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে সুনামগঞ্জ ২৮-বিজিবির অধীনস্থ চারাগাঁও বিজিবির একটি টহল দল ১১৯৫ মেইন পিলার অতিক্রম করে বাংলাদেশে অনুপ্রবেশ করায় তাদের আটক করে।
সুনামগঞ্জ ২৮-বিজিবি অধিনায়ক লে. কর্ণেল নাসির উদ্দিন আহমদ পিএসসি বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতীয় ৪ নাগরিক অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করলে বিজিবি তাদের আটক করেছে। বিএসএফ এর ব্যাটালিয়ন সিও কে বিষয়টি জানানো হয়েছে।
এর আগে বুধবার বিকালে বিএসএফ ১১৯৫ মেইন পিলার সংলগ্ন জিরো পয়েন্টের তারকাঁটার ভেতরে চেকপোস্ট নির্মাণের কথা বলে সলিম উদ্দিন (৩০), লাল চাঁন মিয়া (৩২), সুজন মিয়া (৩৫) ও সচিন্ড দাস (৩৮) নামে ৪ বাংলাদেশি শ্রমিক নিয়ে যায়। এক পর্যায়ে ভারতীয় ব্যাটালিয়ন পুলিশ তাদের আটক করে। আটকৃতদের ফেরত আনতে বিজিবির পক্ষ থেকে বিএসএফ এর সঙ্গে কয়েকদফা যোগাযোগ করা হলেও তাদের ফেরত দেয়া হয়নি।

Exit mobile version