Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

তিন নরপিচাশ মিলে তনুকে ধর্ষন করেছে বলে আলামত মিলেছে

স্টাফ রিপোর্টার:: দ্বিতীয় ময়নাতদন্তের প্রতিবেদনে তনুকে ধর্ষণের আলামত পাওয়া যাওয়ার খবর সোমবার রাত থেকে গণমাধ্যমে প্রকাশের পর সন্তুষ্টি প্রকাশ করেছে তনুর পরিবার।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের সামনে তনুর বাবা ইয়ার হোসেন, মা আনোয়ারা বেগম ও ভাই আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, সিআইডি কর্তৃক মামলার তদন্ত ও যে ডিএনএ রিপোর্ট প্রকাশ করা হয়েছে তাতে আমরা সন্তুষ্ট, ডিএনএ রিপোর্টে ৩ জন তনুকে ধর্ষণ করেছে বলে আলামত পাওয়া গেছে, তাতে মনে হচ্ছে আমরা ন্যায় বিচার পাবো।

তনুর বাবা মা বলেনে, পুরো দেশবাসী এ বিচারের অপেক্ষায় রয়েছে, আশা করি সিআইডি খুব শিগগিরই ঘাতকদের গ্রেফতার করে বিচারের আওতায় আনবে।

সোমবার রাতে কুমিল্লা সিআইডির বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খান জানান, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর মরদেহ থেকে নেয়া বিভিন্ন আলামত ও ডিএনএ পরীক্ষার পর তাকে ধর্ষণের আলামত মিলেছে। এছাড়াও তনুর অন্তর্বাস, কাপড় ও শরীরে পাওয়া ডিএনএ প্রতিবেদনে ৩ ব্যক্তির বীর্য পাওয়া গেছে। আজ দিনের যে কোনো সময় ডিএনএ প্রতিবেদন নিয়ে কুমিল্লা সিআইডির পক্ষ থেকে সংবাদ ব্রিফিং করার কথা রয়েছে।

গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে কলেজ ছাত্রী সোহাগী জাহান তনুর রক্তাত মরদেহ উদ্ধার করা হয়।

গত ৩০ মার্চ তনুর মরদেহের দ্বিতীয় ময়নাতদন্ত ও ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়। গত ৪ এপ্রিল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ থেকে দেয়া প্রথম ময়নাতদন্তের প্রতিবেদনে তনুকে হত্যা এবং ধর্ষণের আলামত পাওয়া যায়নি বলে উল্লেখ করা হয়।

সেনানিবাস এলাকায় তনুকে ধর্ষণ ও হত্যার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তীব্র গণআন্দোলন তৈরি হয়।

Exit mobile version