Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দক্ষিণ সুনামগঞ্জে এমএ মান্নান-গ্রাম ও শহরের পার্থক্য ঘুচাবো আমরা

দক্ষিণ সুনামগঞ্জ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষের শক্তি। আওয়ামী লীগের মাধ্যমে এ দেশ স্বাধীন হয়েছিল। স্বাধীনতার প্রতীক নৌকা, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকা। নৌকার মাধ্যমেই এদেশের সাধারণ গরীব মেহনতী মানুষ শত বছরের দাসত্ব থেকে মুক্তি লাভ করেছিল। এখন পর্যন্ত নৌকাই এদেশের মেহনতী মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিজয়ের মাসে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মেঠোপথ থেকে শুরু করে গ্রাম,গঞ্জে ও শহরে ব্যাপক উন্নয়ন করেছে। গ্রামের প্রতিটি বাড়ী বিদ্যুতের আলোয় আলোকিত হওয়ায় গ্রাম ও শহরের পার্থক্য দূর হয়েছে ।
তিনি রবিবার, সকাল সাড়ে ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের আমরিয়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিজ কর্তৃক তিনটি স্কুলের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
আমিরয়া গ্রামের মুক্তিযোদ্ধা অধীর চন্দ্র দাসের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু এবং বিজ এর উপ নিবার্হী পরিচালক মুজিবুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিজ এর নিবার্হী পরিচালক সাইফুল ইসলাম রবিন।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিজ এর সিলেট বিভাগীয় জোনাল ম্যানেজার আনোয়ারুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ স¤পাদক মো. আতাউর রহমান, সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, উপজেলা যুবলীগ সভাপতি এ্যাড বোরহান উদ্দিন দোলন, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ, শিমুলবাক ইউনিয়ন যুবলীগ আহবায়ক গোলাম নুর, আমরিয়া বে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফরিদ গাজী, সাবেক ইউপি সদস্য নুর উদ্দিন প্রমুখ।

Exit mobile version