1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিনদুপুরে তরুণীকে তুলে নিয়ে ২৩ জন মিলে ধর্ষণ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

দিনদুপুরে তরুণীকে তুলে নিয়ে ২৩ জন মিলে ধর্ষণ!

  • Update Time : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৬৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::

ভারতের রাজস্থান রাজ্যের বিকানের থেকে দিনদুপুরে রাস্তা থেকে তুলে নিয়ে দিল্লির এক তরুণীকে ২৩ জন দফায় দফায় ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের মধ্যে দুজনকে শনাক্ত করা হয়েছে।

শুক্রবার দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, ওই দুজনসহ ২৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করার পর তদন্তে নেমেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ছয় জনকে গ্রেফতারও করা হয়েছে।

২৮ বছরের ওই তরুণী এফআইআরে বলেছেন, সদ্য কেনা জমি দেখতে গত ২৫ সেপ্টেম্বর তিনি বিকানের গিয়েছিলেন। দুপুর আড়াইটার দিকে তিনি খাটু শ্যাম মন্দিরের কাছে জয়পুর রোডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। সেসময় দুই ব্যক্তি জোর করে তাকে একটি গাড়িতে তুলে নেয়। এরপর চলন্ত গাড়িতেই ওই দুজন তাকে ধর্ষণ করে। ফোনে তারা আরও ছয়জনকে ডেকে আনে এবং তারাও তাকে ধর্ষণ করে। এরপর পালানা গ্রামের একটি সরকারি বিদ্যুৎ উপকেন্দ্রে নিয়ে গিয়ে সেখানে আরও কয়েকজন মিলে তাকে ধর্ষণ করে।

তিনি আরও জানিয়েছেন, পরদিন ভোর ৪টার দিকে যেখান থেকে তুলে নেয়া হয়েছিল ওই দুজন তাকে সেখানেই ফেলে রেখে যায়। ২৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ওই তরুণী।

এ মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা রাজেন্দ্র সিং জানিয়েছেন, সিআরপিসির ১৬৪ ধারায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মেয়েটির জবানবন্দি রেকর্ড করা হয়েছে। সেখানেও তিনি একই কথা বলেছেন। তার ডাক্তারি পরীক্ষাও করা হয়েছে।

তিনি আরও জানিয়েছেন, এরইমধ্যে ছয় জনকে গ্রেফতার করা হয়েছে এবং নির্যাতনের শিকার ওই তরুণী সুভাষ ও রাজুকে শনাক্ত করেছেন। তাদের প্রত্যেকের বয়স ২০ বছরের বেশি।

এছাড়া এফআইআরে উল্লেখ করা জায়গাটি থেকে একগুচ্ছ কনডোম উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com