Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দুই শামীমের নেতৃত্বে সিলেট জেলা যুবলীগের কমিটি

 

সিলেট জেলা যুবলীগের সম্মেলন পরর্বতী কাউন্সিল সম্পন্ন হয়েছে। আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে সিলেট নগরীর রিকাবিবাজারস্থ নজরুল অডিটোরিয়ামে কাউন্সিলররা ব্যালট বাক্সে তাদের ভোট প্রদান করেন।

এতে নির্বাচিত হয়েছেন একই নামের দুই প্রার্থী। সভাপতি জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমেদ ও সাধারণ সম্পাদক পদে যুবলীগ নেতা শামীম আহমেদ নির্বাচিত হয়েছে।

কাউন্সিল সুত্রে জানাযায়, সভাপতি পদে শামীম ১১৫ ভোট এবং সাধারণ সম্পাদক পদে শামীম পেয়েছেন ১০৭ ভোট।

সভাপতি পদে লড়ছিলেন- সেলিম উদ্দিন সেলিম, অ্যাডভোকেট আলমগীর। এ পদে প্রচারণা চালানো আরেক প্রার্থী আসাদুজ্জামান আসাদ সম্মেলনের দুইদিন আগে প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আফসর আহমদ, শামীম আহমদ, জাহাঙ্গীর আলম ও জাহিদ সারোয়ার সবুজ ।

এর আগে সকাল ১১ টায় নগরীর তালতলাস্থ রেজিস্টারি মাঠে সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

প্রসঙ্গত, ১৯৯২ সালের পর সিলেট জেলা যুবলীগের নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ব্যবহার করা হয়নি। ২০০৩ সালে যুবলীগের সম্মেলন হলেও ভোট হয়নি। সমঝোতার মাধ্যমেই ওই সম্মেলনে জগদীশ চন্দ্র দাসকে সভাপতি ও আজাদুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। এরপর আরে কোনো সম্মেলন হয়নি জেলা যুবলীগের।

Exit mobile version