Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দুলাভাইকে কুপিয়ে হত্যা, শ্যালক আটক

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::মৌলভীবাজারের কুলাউড়া স্মরণ বাউরী (৪২) নামে এক ব্যক্তিকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে তাঁর শ্যালক সুষেণ কুমার বাউরীকে (২৫) আটক করেছে পুলিশ।

নিহত স্মরণ উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগানের বাউরীটিলা এলাকার শ্রমিক বস্তির মৃত মান্য বাউরীর ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় নৃশংস এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। আটক সুষেণ একই এলাকার সাধন বাউরীর ছেলে।

এদিকে ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগানের বাউরীটিলা এলাকার শ্রমিক বস্তির বাসিন্দা স্মরণ বাউরীর ও তাঁর স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলছিল। এরই জের ধরে মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় বোন জামাই স্মরণ বাউরীর নিজ ঘরে কথা কাটাকাটি হয় শ্যালক সুষেণ কুমার বাউরীর সঙ্গে। কথা কাটাকাটির এক পর্যায়ে সুষেণ কুমার বাউরী বোন জামাই স্মরণ বাউরীর শরীরে দা দিয়ে কুপ দেয়। এ সময় স্মরণ বাউরী বাঁচার জন্য ঘর থেকে বের হয়ে দৌঁড় দেন। এক পর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তখন দা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে শ্যালক। ঘটনার পর অন্য চা শ্রমিকরা এগিয়ে এসে সুষেণ কুমার বাউরীকে আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও শ্যালককে আটক করে থানায় নিয়ে আসে।

অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত শ্যালককে আটক করা হয়। মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।’

Exit mobile version