1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে:পানিসম্পদ উপমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

দেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে:পানিসম্পদ উপমন্ত্রী

  • Update Time : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ২৯৩ Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে বাংলাদেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে। যারা যতো ষড়যন্ত্র করুক না কেনও বাংলাদেশের মানুষ শেখ হাসিনার বাইরে কোনো চিন্তা করে না। দেশের মানুষের স্বপ্ন, আকাঙ্ক্ষা, চাওয়া-পাওয়া বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ঘিরে। তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্ন বাস্তবায়ন করেন।

আজ শনিবার দুপুর ১২টায় মজিদ জরিনা স্কুল অ্যান্ড কলেজে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শনিবার সকাল সাড়ে ৯টায় শিক্ষার্থীরা বিভিন্ন বিষয়ের ওপর খেলায় অংশগ্রহণ করে। এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান ও সাবেক আইজিপি শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি হাবিবুর রহমান, জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা পরিষদের চেয়ারম্যান ছাবিদুর রহমান খোকা শিকদার, পুলিশ সুপার এস এম আশ্রাফুজ্জামান। এ ছাড়া সন্ধ্যায় রয়েছে নাটক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com