Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দ্বিতীয় বিয়ের অনুমতি না পেয়ে অভিমানে যুবকের আত্মহত্যা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রাজধানীর লালবাগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জনি নামের এক যুবক। পুলিশ জানায়, দ্বিতীয় বিয়ের অনুমতি না পেয়ে জনি আত্মহত্যা করেছেন।

শুক্রবার সকালে লালবাগের শহীদ নগর এলাকার বাসায় এ ঘটনা ঘটে। তিনি একটি স্টুডিওর অধীনে বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও ধারণের কাজ করতেন।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, বছর পাঁচেক আগে সাফিয়া খাতুন নামের এক তরুণীকে বিয়ে করেন জনি। এই দম্পতির চার বছর বয়সী এক মেয়েও রয়েছে। সম্প্রতি জনি আরেক তরুণীর প্রতি আকৃষ্ট হন এবং তাকে বিয়ে করার জন্য উদগ্রীব হয়ে ওঠেন। তবে এতে ওই তরুণীর সায় ছিল না। পাশাপাশি পরিবারের কেউ তাকে এ ব্যাপারে সমর্থন করেননি। এ নিয়ে কয়েক দিন ধরে মনোকষ্টে ভুগছিলেন জনি। শুক্রবার সকাল ১১টার দিকে তিনি নিজের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেন। তার মা আছিয়া বেগম ছেলের ঝুলন্ত নিথর দেহ দেখতে পেয়ে দ্রুত নামিয়ে আনেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালবাগ থানা পুলিশ জানায়, দ্বিতীয় বিয়ে না করতে পেরে জনি আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

Exit mobile version