Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দ. সুনামগঞ্জে জমি নিয়ে বিরোধে হামলা ও লুটপাট, আটক ১

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বসিয়াখাউরী গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা ও লুটপাট করেছে প্রতিপক্ষ। বাধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজনের হামলায় নারী পুরুষ ও শিশুসহ ৩ জন আহত হন। শনিবার দিবাগত রাত ৮ টায় উপজেলার বসিয়াখাউরী গ্রামের মর্তুজা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, বসিয়াখাউরী গ্রামের মুর্তজা মিয়ার সাথে প্রতিবেশী সিলিক মিয়া গংদের বোর জমি নিয়ে বিরোধ চলছিল। জমির বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের প্রতিবেশী জিতু মিয়া, দিরাজ মিয়া, সিলিক মিয়া, যুবরাজ মিয়া, সিপন মিয়া, স্বপন মিয়া, রুকন মিয়াগণ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মর্তুজা মিয়ার বসত বাড়ীতে ইট পাটকেল নিক্ষেপ করে বসত বাড়ীর ক্ষতি সাধন করে। এসময় মর্তুজা মিয়া ও সাজল মিয়ার মেয়ে (৬) আহত হয়। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ সিলিক মিয়াকে আটক করেছে। সে একই গ্রামের মৃত জমক আলী ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করে পরিস্তিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Exit mobile version