1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহকর্মী হত্যার চেষ্ট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহকর্মী হত্যার চেষ্ট

  • Update Time : শুক্রবার, ৭ জুলাই, ২০১৭
  • ২৭৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ধর্ষণে ব্যর্থ হয়ে ক্ষোভ থেকেই গৃহকর্মী লিমা আক্তার বেবি ওরফে রহিমাকে সাত তলা থেকে ফেলে হত্যার চেষ্টা করেন গৃহকর্তা সালেহ আহম্মেদ ওরফে কার্লোস। এর আগে লিমাকে মারধর করেন তিনি। ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে গত মঙ্গলবার চলচ্চিত্র প্রযোজক সালেহ আহম্মেদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। একই সঙ্গে তিনি মাদক সেবনের কথাও স্বীকার করেছেন বলে জানান শাহবাগ থানার ওসি আবুল হাসান। গত মাসের ৩০ তারিখ রাতে ওই গৃহকর্তা রাজধানীর পরীবাগে সাত তলা থেকে লিমাকে নিচে ফেলে হত্যার চেষ্টা চালান। পরে পুলিশ ওই গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে লিমা সেখানে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, পরীবাগের ‘দিগন্ত’ অ্যাপার্টমেন্টের সপ্তম তলায় নিজের ফ্ল্যাটে থাকেন কার্লোস। সেখানে আরও ছিলেন তার কথিত স্ত্রী সীমা, গৃহকর্মী লিমা ও মনোয়ারা বেগম। ১৬ জুন লিমা সেখানে কাজে যোগ দেন। দুই দিন পরই তাকে ধর্ষণের চেষ্টা করেন কার্লোস। বাধা পেয়ে লিমাকে মারধর করেন কার্লোস। আরও কয়েকবার ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে লিমাকে মারধর করা হয়। ৩০ জুন রাতেও ধর্ষণের চেষ্টা চালানো হয়। বাধা দেওয়ায় লিমাকে লোহার পাইপ দিয়ে মারধর করেন কার্লোস। এর পর সাত তলার বারান্দা থেকে তাকে হত্যার উদ্দেশ্যে নিচে ফেলে দেন। পরদিন সালেহ আহম্মেদকে গ্রেফতার করে পুলিশ। এর পর তাকে রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে মঙ্গলবার আদালতে হাজির করা হলে তিনি দোষ স্বীকার করে জবানবন্দি দেন।
ধর্ষণে ব্যর্থ হয়ে ক্ষোভ থেকেই গৃহকর্মী লিমা আক্তার বেবি ওরফে রহিমাকে সাত তলা থেকে ফেলে হত্যার চেষ্টা করেন গৃহকর্তা সালেহ আহম্মেদ ওরফে কার্লোস। এর আগে লিমাকে মারধর করেন তিনি। ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে গত মঙ্গলবার চলচ্চিত্র প্রযোজক সালেহ আহম্মেদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। একই সঙ্গে তিনি মাদক সেবনের কথাও স্বীকার করেছেন বলে জানান শাহবাগ থানার ওসি আবুল হাসান। গত মাসের ৩০ তারিখ রাতে ওই গৃহকর্তা রাজধানীর পরীবাগে সাত তলা থেকে লিমাকে নিচে ফেলে হত্যার চেষ্টা চালান। পরে পুলিশ ওই গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে লিমা সেখানে চিকিৎসাধীন। পুলিশ জানায়, পরীবাগের ‘দিগন্ত’ অ্যাপার্টমেন্টের সপ্তম তলায় নিজের ফ্ল্যাটে থাকেন কার্লোস। সেখানে আরও ছিলেন তার কথিত স্ত্রী সীমা, গৃহকর্মী লিমা ও মনোয়ারা বেগম। ১৬ জুন লিমা সেখানে কাজে যোগ দেন। দুই দিন পরই তাকে ধর্ষণের চেষ্টা করেন কার্লোস। বাধা পেয়ে লিমাকে মারধর করেন কার্লোস। আরও কয়েকবার ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে লিমাকে মারধর করা হয়। ৩০ জুন রাতেও ধর্ষণের চেষ্টা চালানো হয়। বাধা দেওয়ায় লিমাকে লোহার পাইপ দিয়ে মারধর করেন কার্লোস। এর পর সাত তলার বারান্দা থেকে তাকে হত্যার উদ্দেশ্যে নিচে ফেলে দেন। পরদিন সালেহ আহম্মেদকে গ্রেফতার করে পুলিশ। এর পর তাকে রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে মঙ্গলবার আদালতে হাজির করা হলে তিনি দোষ স্বীকার করে জবানবন্দি দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com