Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

নতুনত্বের ছোঁয়ায় সজ্জিত জগন্নাথপুর কেন্দ্রীয় পূজা মন্ডপ, উপচেপড়া ভীড় পূর্ণার্থীদের

নিজস্ব প্রতিবেদক ::
জগন্নাথপুর উপজেলা সদরের কেন্দ্রীয় পূজা মন্ডপ এবার নতুন সাজে সেজেছে। শুধু সাজ সজ্জায়ই নয় মন্ডপের আলোকসজ্জা ও সাংস্কৃতিক অনুষ্ঠানেও রয়েছে নতুনত্বের ছোঁয়া। এবার প্রথম বারের মতো মন্দিরের বাহিরে সৌরম্য মন্ডপ তৈরী করে পূজা অর্চনা করায় দর্শকরা মুগ্ধ হয়েছেন। বিশাল প্যান্ডেল ও সুন্দর প্রতিমার পাশাপাশি আলোকসজ্জাও হয়েছে দেখারমতো। প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠান থাকায় কেন্দ্রীয় এ মন্দিরে সার্বক্ষনিক ভীড় দেখা দেয়।
কেন্দ্রীর সর্বজনীন পূজা কমিটির সভাপতি প্রদীপ সূত্রধর ও সাধারণ সম্পাদক বিভাস দে বলেন, কেন্দ্রীয় পূজা মন্ডপকে এবার নতুন সাজে সাজানো হয়েছে। পূজা মন্ডপের এমন নতুনত্বে দর্শকরা মুগ্ধ হয়েছেন। পাশাপাশি তাদের জন্য সুনামধন্য শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন রয়েছে।
জগন্নাথপুর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক সুধাংশু রায় বাচৃছু বলেন,কেন্দ্রীয় পূজা মন্ডপের আয়োজন এবার অনেক ভাল হয়েছে।
জগন্নাথপুরের ইউএনও মাহ্ফুজুল আলম মাসুম বলেন,কেন্দ্রীয় পূজা মন্ডপে এসে এএলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি দেখে ভাল লাগল। সকল ধর্মের মানুষের উপস্হিতিতে উৎসব প্রান্তবন্ত হয়েছে।

Exit mobile version