Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

নতুন বেতন স্কেল জুলাই মাস থেকে কার্যকর হবে-সিলেটে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান

সিলেট প্রতিনিধি:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন নতুন বেতন স্কেল জুলাই মাস থেকেই কার্যকর হবে। শুধু তাই নয় ঘোষিত এই বেতন কাঠামোতে টাইম স্কেল ও সিলেকশন গ্রেডের বিষয়ে পুনর্বিবেচনার কাজ চলছে বলেও জানিয়েছেন তিনি।
তিনি আরো বলেন, এটা তেমন কোনো সমস্যা নয়, কিছু সমন্বয়ের প্রশ্ন আছে। নতুন পে স্কেলের জিও জারির ড্রাফটিংয়ের কাজ চলছে এবং এ মাসের শেষ সপ্তাহে তা প্রকাশ করা হবে।

শনিবার সিলেটে আরবান কমিউনিটি স্বেচ্ছাসেবকদের জাম্বুরি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী এম এ মান্নান। এদিন নগরীর মেন্দিবাগে ‘আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে’ তিন দিনব্যাপী জাম্বুরি অনুষ্ঠানের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

প্রতিমন্ত্রী আরো বলেন, সারাদেশে ৬২ হাজার স্বেচ্ছাসেবক তৈরির পরিকল্পনা নিয়ে কাজ করা হচ্ছে। কিন্তু দুর্যোগের জন্য ঝুঁকিপ্রবণ এলাকা হওয়া সত্ত্বেও সিলেটে এখনও আশানুরূপ স্বেচ্ছাসেবক তৈরি করা যায়নি। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের বাস্তবায়নে আয়োজিত এ জাম্বুরি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত মহাপরিচালক আনিস মাহমুদ।

Exit mobile version