Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় বাস সিলিন্ডারে বিস্ফোরণ: হেলপার নিহত , আহত ১০

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক ::ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার মডেল বাজার নামকস্থানে ট্রাকের সাথে ধাক্কা লেগে চলন্ত বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থলেই বাসের হেলপার আগুনে পুড়ে নিহত হয়েছেন। আহত হন আরো ১০ যাত্রী। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদটি লেখা পর্যন্ত নিহত চালকের পরিচয় সনাক্ত করা যায়নি।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়- শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে সিলেট গামী যাত্রীবাহী বাস (ঢাকা-মেট্রো-ব-১১-৬৮২) উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামকস্থানে পৌঁছামাত্র পিছন দিক থেকে দ্রুতগতির একটি ট্রাক বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে গাড়িতে আগুন লেগে যায়। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করলেও মালামাল ও চালককে উদ্ধার করা সম্ভব হয়নি। সবার চোখের সামনেই জ্বলে পুড়ে অঙ্গার হয়ে বাস চালক।
এব্যপারে শেরপুর হাইওয়ে থানা পুলিশের ওসি বিমল চন্দ্র ভৌমিক এ প্রতিবেদককে জানান- ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাসের যাত্রীদের অক্ষত অবস্থায় উদ্ধার করি। তবে নিহত হন বাসের হেলপার। তাৎক্ষনিক তার পরিচয় পাওয়া যায়নি।

Exit mobile version