Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

নবীগঞ্জে লাশ নিয়ে মহাসড়ক অবরোধ ওসির প্রত্যাহরের দাবীতে প্রতিবাদ সমাবেশ

ইনাতগঞ্জ(নবীগঞ্জ,হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা : ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের আইনগাও নামক স্থানে রবিবার মামুন পরিবহনের বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সার ৩ যাত্রী নিহত হওয়ার প্রতিবাদে স্থানীয় জনতা সোমবার সকাল এগারো টা থেকে মহাসড়ক অবরোধ করে দায়িত্বে অবহেলার দায়ে নবীগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল বাতেন খানের প্রত্যাহারের দাবী করে এক বিশাল প্রতিবাদ সমাবেশ করেছে। প্রতিবাদ সমাবেশ চলাকালে প্রায় ৩ ঘন্টা সময় মহাসড়কে যানচলাচল বন্ধ থাকে। বেলা আড়াইটায় জানাযা শেষে নিহতদের দাফন সম্পন্ন হয়।
গত রবিবার দুপুরে একটি সিএনজি অটোরিক্সা সিলেটগামী মামূন পরিবহনের বাসের নীচে চাপা পড়ে ধুমড়ে মুছড়ে যায়। এতে একই পরিবারের ৩ জনের মৃত্যু ঘটে। নিহতরা হলেন- কান্দিগাও গ্রামের মখলুছ বিবি (৭০), তার পুত্র বধু ছফিনা বিবি (৩৫) ঘটনাস্থলেই মারা যান এবং সুফিয়ান মিয়া (২৭) কে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এদিকে রবিবার বেলা আড়াইটার সময় নিহতদের লাশ পোষ্ট মর্টেম রিপোর্ট শেষে তাদের গ্রামের বাড়ীতে দাফন কাজ সম্পন্ন করা হয়।
জানাযার নামাজের পূর্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী, আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, ওসি আব্দুল বাতেন খান, শাহেদ গাজী, ফজলুল হক চৌধুরী সেলিম, গোলাম রসূল চৌধুরী রাহেল, ওবায়দুল কাদের হেলাল, ডাঃ আবুল খয়ের, আবুল খায়ের গোলাপ, এড. জাবেদ আলী প্রমুখ।

Exit mobile version