Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রের মৃত্যু – আহত ২৫

রাকিল হোসেন সংবাদদাতা নবীগঞ্জ :: শুক্রবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাও গ্রামের নিকটে যাত্রবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে পিতা পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে আরো ২৫ জন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, গতকাল ভোরে রাতে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি যাত্রীবাহি নং চট্রমেট্রো জ- (০৫-০০৪৪) উল্লেখিত স্থানে নিয়ন্ত্রন খাদে পড়ে এতে ঘটনাস্থলেই চট্রগ্রাম জেলার পতেঙ্গা উপজেলার বেলপাড়া গ্রামের আবু জাফরের ছেলে জনি মিয়া (৩৫), ও তার শিশু ছেলে জিহাদ মিয়া (৬)। এতে আহত হয়েছেন আরো অন্তত ২৫জন। আহতদের মধ্যে ৮জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও নবীগঞ্জ উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় প্রায় আধঘন্টা সময় মহাসড়কে যানচলাচল বন্ধ তাকে। ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ স্থানীয় লোকজন উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত লোকদের উদ্বার করেন।
এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের এস আই সেকান্দার হোসেন জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে আমার ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্বার করে পরিস্থিতি নিয়ন্ত্রন করি। বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

Exit mobile version