Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

নবীগঞ্জে ২টি খেলনা পিস্তলসহ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

জগন্নাথপুর২৪ ডেস্ক::
নবীগঞ্জে আমীর হামজা (২১) নামের এক ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারীকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ ।

শনিবার (১৭ জুলাই) সন্ধ্যায় শহরের খালিক মঞ্জিলস্থ জিম (ব্যায়াম প্রতিষ্ঠান) সেন্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধৃত আমীর হামজা সুনামগঞ্জের দিরাই থানার তেতুয়া গ্রামের জহুর উদ্দিনের ছেলে। পুলিশ ধৃত আমীর হামজার শয়ন কক্ষ থেকে একাধিক আইডি কার্ড, ২টি খেলনা পিস্তলসহ পুলিশের পোশাক উদ্ধার করেছে।

সুত্রে জানা যায়, উক্ত আমীর হামজা প্রায় দেড় মাস ধরে নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে লজিং থাকতো এবং বিভিন্ন স্থানে নিজেকে ডিবি, কখনও সিআইডি পুলিশ পরিচয় দিয়ে বেড়াতো। লোকমুখে এমন অভিযোগ পেয়ে পুলিশ তার উপর নজর রাখে এবং বিষয়টি পর্যবেক্ষন করতে থাকে।

ঘটনার সত্যতা পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শনিবার রাতে শহরের খালিক মঞ্জিলে অবস্থানরত জিম সেন্টারে জিম করার সময় তাকে আটক করে থানায় আনা হয়। এ সময় তার স্বীকারোক্তি তথ্য মতে লজিং বাড়ি থেকে পুলিশের টুপি, ব্যাল্ট, প্যান্ট, জুতা, ৩টি আইডি কার্ড এবং ২টি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমদ জানান, ধৃত আমীর হামজা নিজেকে ভুয়া ডিবি, আবার কখনও সিআইডি পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে মানুষের মাঝে বিভ্রান্তির সৃষ্টি করে আসছিল। পরে পুলিশের সোর্স এবং বিভিন্ন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যথায় প্রতারণার মাধ্যমে ব্যাপক ক্ষতির সম্মুখিত হতে হতো সাধারন মানুষ। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা এবং প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

Exit mobile version