Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

না ফেরার দেশে চলে যেতে চেয়েছিলেন আলোচিত চিত্র নায়িকা হ্যাপী

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক- সাম্প্রতিক সময়ের বহুল আলোচিত চিত্র নায়িকা হ্যাপী আত্মহত্যা করতে চেয়েছিলেন। তার ফেসবুকে এমনই ইঙ্গিত দিয়েছেন তিনি। হ্যাপী প্রথমে রুবেলের বিরুদ্ধে বিয়ের নামে প্রতারণা মামলা করেছিলেন। কিন্তু পরে ক্রিকেটে রুবেলের সাফল্য দেখে হ্যাপী আর মামলা না চালানোর ঘোষণা দেন। আর ১১ তারিখ দুপুরে হঠাৎ করে হ্যাপী তার ফেসবুকে সুইসাইড করার ইঙ্গিত দেন। তিনি লিখেন, ‘আমাকে নিয়ে সবার আলোচনা-সমালোচনাকে ধিক্কার জানিয়ে না ফেরার দেশে চলে যেতে চাই।’
পর পর দুইটি স্টেটাসে এই ইঙ্গিত দেন হ্যাপী। প্রথম স্টেটাসে তিনি লিখেছিলেন, ‘কাউকে ভালোবাসা যদি অপরাধ হয় আমি তাহলে অনেক বড় একজন অপরাধী। যার সাজা আমি পাচ্ছি। ধন্যবাদ আমাদের এই সুন্দর সমাজকে। আর ধন্যবাদ রুবেল তোমাকে। তুমি বুঝিয়ে দিলে ক্রিকেটার হওয়ার মানে হলো ভালোবাসার অভিনয় করে একটা মেয়ের জীবনকে নষ্ট করেও অনুতপ্ত না হয়ে অন্য কাউকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়া। সাধুবাদ জানাই তোমাকে। ভালো থাকো। অনেক দোয়া রইলো তোমার জন্য। আল্লাহকে বলছি তিনি যেন তোমাকে মাফ করে দেয়। আমার চোখের পানি যেনো তোমার জীবনে অভিশাপ হয়ে না আসে।
আর রাত ৮টার দিকে আরেকটি স্টেটাসে তিনি লিখেন, ‘আমি বড় দুর্ভাগা শেষ কথাটাও তোমাকে বলতে পারলাম না। অনেক ভালোবাসি বাবু। কোন ভুল করলে মাফ করে দিও। আম্মু, আব্বু তোমরাও মাফ করে দিও। আমি তোমাদের যোগ্য সন্তান হতে পারলাম না। আমার জন্য অনেক কষ্ট করেছ তোমরা এর ঋণ শোধ করা সম্ভব না। এটাই আমার শেষ স্ট্যাটাস। বাবু, তুমি অন্য কাউকে বিয়ে করবে এটা দেখা আমার পক্ষে সম্ভব হল না…’ এই স্টেটাস দেওয়ার কিছুক্ষণ পরই ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা চেষ্ঠা করেন হ্যাপী। রাতে তাকে হাসপাতালে ভতি করা হয়। ভোরে তিনি বাসায় ফিরেন। এখনও তিনি অসুস্থ আছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

Exit mobile version