Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান শনিবার জগন্নাথপুর আসছেন

স্টাফ রিপোর্টার -পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান শনিবার জগন্নাথপুর আসছেন। মন্ত্রী সকাল সাড়ে ১১টায় জগন্নাথপুর বিশ্বনাথ রশিদপুর সড়কের জগন্নাথপুর অংশের সংস্কার কাজের ভিত্তি প্রস্তর স্হাপন করবেন। উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামের সামনে এ ভিত্তি প্রস্তর স্হাপন উউপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এতে সকলকে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন স্হানীয় সরকার উপজেলা প্রকৌশলী অধিদপ্তর এলজিইডির উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার। তিনি জানান, জগন্নাথপুর বিশ্বনাথ রশিদপুর সড়কের জগন্নাথপুর উপজেলা অংশের ১৩ কিলোমিটারে সংস্কার কাজের জন্য এবার বরাদ্দ দেওয়া হয়েছে ২৫ কোটি টাকা। মাননীয় পরিকল্পনা মন্ত্রীর প্রচেষ্টায় সড়কের সংস্কার কাজ শুরু হওয়ায় আমরা সংস্কার কাজের ভিত্তি প্রস্তর স্হাপনের মাধ্যমে জোরেশোরে কাজ বাস্তবায়ন করা হবে। তিনি বলেন মানসন্মত কাজের পাশাপাশি জগন্নাথপুর অংশের ৫ টি নতুন কালভার্ট নির্মাণ করা হবে।

এদিকে দুপুর ১২ টায় মন্ত্রী পৌর শহরের আল জান্নাত ইনস্টিটিউটে বৃটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের ২০ তম বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এতে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকতে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের সভাপতি এম এ নূর ও  সাধারণ সম্পাদক হাসনাত আহমেদ চুন্নু অনুরোধ জানিয়েছেন।

Exit mobile version