Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

পাটলীতে আনারসের জয়ধ্বনী

স্টাফ রিপোর্টার:: পাটলী ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিরাজুল হক আনারস প্রতীকের সমর্থনে বিশাল নির্বাচনী সভা রসুলগঞ্জ বাজারে অনুষ্ঠিত হয়। ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আনারস প্রতীকের জয়ধ্বনী নিয়ে নেতাকমীরা রসুলগঞ্জ বাজাওে এসে জমায়েত হন। রসুলগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মানিক মিয়ার সভাপতিত্বে ও সমাজকর্মী রফিকুল ইসলাম দুলা ও আব্দুল মুমিনের পরিচালনায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিরাজুল হক, প্রবীণ মুরব্বী হারিছ আলী, রাজিক মিয়া, খসরুজ্জামান চৌধুরী, প্রভাষক আব্দুল খালিক, হাজী লালা মিয়া,বজলুল হক চৌধুরী, চেরাগ আলী, লুৎফুর রহমান, শামীম আহমদ, মধু মিয়া (সাংগঠনিক সম্পাদক ইউ.পি আওয়ামীলীগ রাসেল আহমদ,ফাতেহ আহমদ নরূল ইসলাম আবু হাসনাত হুমায়ুন আহমদ কামরান রুকন মিয়া আ:নূর নাঈম গফুর তাহের আহমদ জাহির আলী সুমন হাজী মো:লাল মিয়া (সাবেক সভাপতি যুবলীগ
আ:মুমিন ময়না নির্বাহী সদস্য উপজেলা যুবলীগ ফটিক মিয়া(ইউ,পি আ:নেতা) প্রমুখ। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে স্বতঃস্ফুতভাবে মানুষের উপস্থিতিতে আনারস ধ্বনীতে মুখরিত হয়ে উঠে পুরো রসুলগঞ্জ বাজার।

সভায় চেয়ারম্যান প্রার্থী সিরাজুল হক বলেন, ইউনিয়নবাসীর ভালবাসায় আমি মুগ্ধ। আমি ইউনিয়নের উন্নয়নে আমার জীবন উৎসর্গ করতে চাই। বিগত ৫ বছর আপনাদের সেবায় যেভাবে নিজেকে নিয়োজিত রেখেছি। আগামীতে আরো বেশী আপনাদের সেবায় কাজ করব। আপনাদের ভালোবাসার ঋণ শোধ করতে আমি ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে যাব।

Exit mobile version