1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পিঅাইওকে উৎকোচ না দেয়ায় টেন্ডারে বাতিল চার ঠিকাদার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

পিঅাইওকে উৎকোচ না দেয়ায় টেন্ডারে বাতিল চার ঠিকাদার

  • Update Time : বুধবার, ১১ জুলাই, ২০১৮
  • ২৬১ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচ না দেয়ায় সেতুর কাজের দরপত্রের লটারীতে অংশ নেয়া থেকে চার টিকাদারী প্রতিষ্ঠানকে বাতিল করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান বরাবরে ঠিকাদারী প্রতিষ্ঠান লিখিতভাবে এ অভিযোগ করেন।
অভিযোগে বলা হয় জগন্নাথপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন ভূঁইয়া কে চাহিদা মোতাবেক উৎকোচ না দেয়ায় ক্ষুব্দ হয়ে তিনি বুধবার অনুষ্ঠিত উপজেলা প্রকল্প কার্যালয়ের চারটি সেতুর দরপত্রের লটারী চলাকালে কাগজপত্রে ক্রটির অভিযোগ এনে চারটি প্রতিষ্ঠানকে বাতিল করেন। প্রতিষ্ঠানগুলো হলো জগন্নাথপুরের তারেক ট্রেডার্স, মেসার্স ফাতেমা কনস্ট্রাকশন,হিবলু ট্রেডার্স ও মতিন ট্রেডার্স।
তারেক ট্রেডার্স এর মালিক উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম বলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার চাহিদা মোতাবেক উৎকোচ না দেয়ায় আমাদের চারটি ঠিকাদারী প্রতিষ্ঠানকে মিথ্যা অভিযোগ এনে দরপত্রের লটারীতে অংশ নেয়া থেকে বাতিল করেন। তিনি বলেন,সকল ঠিকাদারের মতামতকে উপেক্ষা করে ম্যাজিষ্ট্রেট ও পুলিশ এনে লটারী দিয়ে ক্ষমতার অপব্যবহার করেছেন।
মতিন ট্রেডার্সের মালিক পৌর বিএনপি সভাপতি আব্দুল মতিন বলেন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমাদের কাছে উৎেকাচ চেয়েছিলেন। চাহিদামোতাবেক উৎকোচ না দেয়ায় মিথ্যা অভিযোগ এনে আমাদের দরপত্র বাতিল করা হয়। তাই আমরা উপজেলা পরিষদ চেয়ারম্যান বরাবরে আবেদন করেছি।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন ভুঁইয়া বলেন, কাগজপত্রে ত্রুটি থাকায় চারটি ঠিকাদারী প্রতিষ্ঠানকে বাতিল করে বৈধ দরপত্র দিয়ে লটারী করা হয়েছে। উৎকোচের অভিযোগ সঠিক না।
জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান বলেন,ঠিকাদারদের অভিযোগ পেয়েছি। বিষয়টি খোঁজ নিয়ে পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com