Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

পৌর নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে রাতে জোট নেতাদের সঙ্গে বসছেন খালেদা

পৌর নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে রাতে জোট নেতাদের সঙ্গে বসছেন খালেদা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: আসন্ন পৌর নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত ও সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আজ বৃহস্পতিবার রাতে জোটের শরিক দলগুলোর নেতাদের সঙ্গে বৈঠকে বসছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ।
দলের সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম জানান, ‘বৃহস্পতিবার রাত ৯টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠক হবে।’

আড়াই মাস যুক্তরাজ্যে চিকিৎসাগ্রহণ শেষে দেশে ফেরার পর খালেদা জিয়া বুধবার রাতে বিএনপির জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠকে বসেন।

বুধবার রাতে দলের নেত্রীর সঙ্গে অনুষ্টিত বৈঠকে অংশ নেওয়া বিএনপির একাধিক নেতা জানান, ওই বৈঠকে পৌর নির্বাচনে যাওয়ার বিষয়ে প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে। জোটের বৈঠকে বিষয়টি চূড়ান্ত করা হবে।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, ২৩৪ পৌরসভায় নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ৩ ডিসেম্বর।

নির্দলীয় সরকারের অধীনে ভোটের দাবিতে বিএনপি সংসদ নির্বাচন বর্জন করলেও আগে-পরে স্থানীয় সরকারের সব নির্বাচনেই অংশ নিয়েছে।

উল্লেখ্য, আড়াই মাস যুক্তরাজ্যে চিকিৎসাগ্রহণ শেষে গত শনিবার দেশে ফেরেন খালেদা জিয়া। এর দু’দিন পর মঙ্গলবার তিনি গুলশান কার্যালয়ে গিয়ে নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় খালেদা জিয়া দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্তের সমালোচনা করেন।

Exit mobile version