1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রশস্থ হচ্ছে সিলেটর নগরীর নাইওরপুল চত্তর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

প্রশস্থ হচ্ছে সিলেটর নগরীর নাইওরপুল চত্তর

  • Update Time : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮
  • ২৮৩ Time View

 

সিলেট প্রতিনিধি :: প্রশস্থ হচ্ছে নগরীর নাইওরপুল মোড় এলাকা। পুলিশ কমিশনার কার্যালয়ের সামনের এ চত্বর সম্প্রসারণের উদ্যোগ নিয়েছে সিলেট সিটি করপোরেশন।

সিলেট সিটি কর্পোরেশন নিজস্ব প্রকল্পের আওতায় এ সড়কটি প্রশস্থ করা হচ্ছে জানিয়ে সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, এই এলাকা একটি গুরুত্বপূর্ণ এলাকা। এখানে রামকৃষ্ণ মিশন, এসএমপি পুলিশ কমিশনারের কার্যালয়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ গুরুত্বপূর্ণ অনেক সরকারি অফিস রয়েছে। সড়ক প্রশস্থ না থাকায় এ জনগুরুত্বপূর্ণ এলাকায় প্রতিনিয়ত যানজট লেগেই থাকতো। একারনে ভোগান্তিতে পড়তে হতো এই এলাকা দিয়ে চলাচলকারী জনসাধারণকে।

তিনি জানান, জনগনের দুর্ভোগের কথা চিন্তা করে দ্রুত এ এলাকার চারদিকের সড়ক প্রশস্থ করার উদ্যোগ নেয়া হয়।

তিনি আজ বৃহস্পতিবার সকালে সিলেট নগরীর নাইওরপুল এলাকার সড়ক প্রশস্থকরণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানান। মেয়র জানান, স্বতস্ফুর্তভাবে এই এলাকার বাসিন্দারা তাদের মূল্যবান জমি জনস্বার্থে প্রদান করেছেন। এজন্য তিনি জমি দাতারে ধন্যবাদ জানিয়ে বলেন, এই নগরী আপনার আমার সকলের। এভাবে জনস্বার্থে কিছুটা নিজের সম্পদ বিলিয়ে দিলেই এই নগরী অল্পদিনের মধ্যে একটি আধুনিক ও নতুন সিলেট হিসেবে তৈরী হবে। যার সুফল ভোগ করবে আমাদের পরবর্তী প্রজন্মরা।

মেয়র আরিফুল হক চৌধুরী এসময় নাইওরপুল এলাকার চলমান সড়ক প্রশস্থকরণ ও ড্রেন নির্মাণ কাজ দ্রুত শেষ করতে সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।

সিলেট সিটি কর্পোরেশন জানায়, নাইওরপুল সড়কটি প্রশস্থকরণের সাথে সাথে সড়কের পূরাতন চত্তরটি সরিয়ে সড়কের মধ্যখানে আধুনিকতার ছোঁয়ায় নির্মিত হবে নতুন চত্তর। সড়ক প্রশস্থ হওয়ার পর এ এলাকার যানজট কমবে। তাছাড়া সৌন্দর্য্যও বৃদ্ধি পাবে।

এসময় তার সাথে সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবর, সহকারী প্রকৌশলী ইলিয়াছুর রহমান সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com