1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রশাসনের হস্তক্ষেপে অবশেষে এক বছর পর বিদ্যুৎ পেল আলীনগর গ্রামের ১০০ পরিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

প্রশাসনের হস্তক্ষেপে অবশেষে এক বছর পর বিদ্যুৎ পেল আলীনগর গ্রামের ১০০ পরিবার

  • Update Time : শনিবার, ২০ জুলাই, ২০১৯
  • ২৯০ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আলীনগর গ্রামের ১০০ পরিবার এক বছর পর বিদ্যুৎ সংযোগ পেলেন।  জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( চলতি দায়িত্ব) ইয়াসির আরাফাত ঘটনাস্থলে পুলিশ নিয়ে গিয়ে বিদ্যুৎ সংযোগ চালুর ব্যবস্হা করেন। অভিযোগ উঠেছে বাঘময়না গ্রামের বাসিন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজলুল হক তাঁর মালিকানা জায়গার ওপর দিয়ে বিদ্যুৎ সঞ্চালন লাইন যেতে বাধা প্রদান করায় বিদ্যুৎ সংযোগ থেকে বিচ্ছিন্ন ছিলেন গ্রামের ১০০ টি পরিবার।
এলাকাবাসী ও স্হানীয় বিদ্যুৎ কার্যালয় সূত্র জানায়,রানীগঞ্জ ইউনিয়নের আলীনগর গ্রামের ১০০টি পরিবার বিদ্যুৎ সংযোগের জন্য উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলীর কার্যালয়ে বিদ্যুৎ সংযোগের জন্য গত বছর আবেদন করেন। কিন্তুু জায়গার মালিকানা দাবি করে সঞ্চালন লাইন টানতে বাধা প্রদান করেন সাবেক চেয়ারম্যান মজলুল হক। ফলে এক বছর ধরে বিদ্যুতের সংযোগ থেকেবিচ্ছিন্ন ছিলেন তারা।
আলীনগর গ্রামের বাসিন্দারা জানান,মজলুল হকের বাধার কারনে আমরা এক বছর ধরে বিদ্যুতের সংযোগ থেকে বঞ্চিত ছিলাম। প্রশাসনের পক্ষ থেকে সংযোগের ব্যবস্হা করায় আমরা আনন্দিত।
মজলুল হক বলেন,আমি চিকিৎসাধীন অবস্হায় ঢাকায় রয়েছি। এ সুযোগে প্রশাসনের লোকজন অন্যায়ভাবে জোরপূর্বক আমার মালিকানা জায়গার মধ্যবর্তী স্হান দিয়ে বিদ্যুতের সংযোগ নেন। তিনি বলেন আমি আমার জায়গার মাঝামাঝি স্হান ব্যবহার না করে একপাশ দিয়ে বিদ্যুতের সংযোগ নিতে বলেছি।
জগন্নাথপুর উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আবুল আজাদ বলেন,সাবেক চেয়ারম্যানের বাধার কারনে আলীনগর গ্রামের ১০০টি পরিবারকে আমরা এক বছর ধরে সংযোগ দিতে পারছিলাম না।বৃহস্পতিবার  প্রশাসনের সহযোগীতা নিয়ে তাদের কে সংযোগ প্রদান করা হয়।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) ইয়াসির আরাফাত বলেন বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যৎ সংযোগ প্রদান করতে কাজ করছে।
;আইন অনুযায়ী বিদ্যুৎ সংযোগ প্রদানে কেউ বাধা দিতেন পারেন না। তাই বিষয়টি জানার পর আমি সংযোগ প্রদানের পদক্ষেপ নিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com