1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রাথমিক শিক্ষদের বেতন বৈষম্য নিরসন করা হবে:এমএ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

প্রাথমিক শিক্ষদের বেতন বৈষম্য নিরসন করা হবে:এমএ মান্নান

  • Update Time : শনিবার, ১০ নভেম্বর, ২০১৮
  • ২৭০ Time View

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘আমরা সবার আগে দেশের শিক্ষা ব্যবস্থাকেই প্রাধান্য দিয়েছি। বিগত ২ মেয়াদে ১০ বছর দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার। দেশের প্রতিটি অঞ্চলে-গ্রামে-গঞ্জে নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করে শিক্ষা ব্যবস্থাকে মানুষের দোরগোড়ায় নিয়ে গেছি আমরা। এখন বিদ্যালয়হীন কোন গ্রাম বা অঞ্চল খোঁজে পাওয়া যাবে না। একটি সময় ছিল যখন তেমন কোন প্রতিষ্ঠান ছিল না। অনেক কষ্ট করে লেখা-পড়া করতে হয়েছে। মাইলের পর মাইল পায়ে হেঁটে নদী হাওর পাড়ি দিয়ে জরাজীর্ণ মাটির কুঁড়ে ঘরে লেখা-পড়া করানো হতো। এখন গ্রামে গ্রামে ২ তলা ৩ তলা, ৫ তলা ভবনে আমাদের ছেলে-মেয়েরা লেখাপড়া করছে। এটা শুধুমাত্র আওয়ামী লীগকে দেশের মানুষ ভোট দিয়ে ক্ষমতা এনেছিল বলেই সম্ভব হয়েছে।’
শুক্রবার বিকাল ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ এফআইভিডিবির কেদ্রীয় ট্রেনিং সেন্টারের কনফারেন্স রুমে উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির আয়োজনে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপিকে সংবর্ধনা ও নবগঠিত সহকারি শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
প্রতিমন্ত্রী আরও বলেন, শিক্ষকদের বেতন বৈষম্য নিরসনে একটি কমিটি করা হয়েছে, যে কমিটির প্রধান আমাদের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, আমিও এই কমিটিতে আছি, সেই সাথে এই কমিটিতের অনেক মন্ত্রীরা আছেন, আমরা চেষ্টা করবো দ্রুত সময়ে এই বৈষম্য নিরসন করার।
উপজেলা সহকারি শিক্ষক সমিতির সভাপতি সনজয় কুমার তালুকদারের সভাপতিত্বে, যুগ্ম-সাধারণ স¤পাদক জাকির হোসেন ও ফয়সল খানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারণ স¤পাদক অজিত পাল, সহ সাধারণ স¤পাদক সঞ্জয় কুমার দাস, প্রচার স¤পাদক মতিলাল দত্ত, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বজলুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ স¤পাদক আতাউর রহমান, দপ্তর স¤পাদক দিলীপ তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, সিলেট জেলা সহকারি শিক্ষক সমিতির সভাপতি সোহেল আহমদ, জেলা সহকারি শিক্ষক সমিতির আহবায়ক সাজাউর রহমান, সদস্য সচিব বেনু রঞ্জন মজুমদার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com