Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

প্রেমিকার বিয়ের শোকে প্রেমিকের আত্মহত্যা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :
প্রেমিকার বিয়ের শোকে আত্মহত্যা করেছে এক কলেজ ছাত্র। মৃত কলেজ ছাত্রের নাম মিজানুর রহমান (১৯)। রাজধানীর মতিঝিল এজিবি দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে পুলিশ শনিবার সকালে এ কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।
জানা গেছে, মিজানুর রহমান সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার ব্রজবালা গ্রামের রমজান আলীর ছেলে।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে লাশ দেখতে এসে নিহত মিজানের বন্ধু মাহমুদুন্নবী জানালেন, গ্রামের বাড়ি সিরাজগঞ্জে এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ঈদের পর শুক্রবার অন্য এক যুবকের সঙ্গে প্রেমিকার বিয়ে হয়ে যায়। এই দু:খে মিজান আত্মহত্যা করেছে।
মাহমুদন্নবী বলেন, ঈদের পর ২৩ জুলাই বাড়ি থেকে ঢাকায় ফিরেছিল মিজান। শুক্রবার তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলো : বন্ধুরা, মেয়েদের সঙ্গে প্রেম করো না। তারা ভাল ছেলে পেয়ে বিয়ে করে চলে যায়।“ সে আরো জানায়, মিজানুর সম্ভাবনায় ভালো ছাত্র ছিলো। কিন্তু একটি মেয়ের প্রতারনা সে মেনে নিতে পারেনি।
মতিঝিল থানার এসআই রফিকুল ইসলাম জানান, মিজানুর রহমান তার সহপাঠী হিমেলকে নিয়ে এজিবি কলোনির বাসার ওই কক্ষে ভাড়া থাকতো। ঈদের ছুটিতে তারা দুইজনই বাড়ি যায়। ২৩ জুলাই রাত সাড়ে ১২টার একাই বাড়ি থেকে ঢাকার বাসায় ফেরে। সে কারো সাথে কথা বলেনি। শনিবার সকালে ফ্লাটের মালিক সাইফুল ইসলাম জানালা দিয়ে ঘরে লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। তিনি জানান, মিজানের বাড়িতে খবর দেয়া হয়েছে।

Exit mobile version