Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ফলোআপ :: সুর্য্যরেগাঁও গ্রামে হামলার ঘটনায় তাহিরপুর মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত

গোলাম সরোয়ার লিটন::
তাহিরপুর উপজেলা সদরের সুর্য্যরেগাঁও গ্রামবাসীর উপর হামলার প্রতিবাদে উপজেলা সদরের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। সমাবেশ ও মানবন্ধন থেকে ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তারা। গতকাল রোববার দুপুরে উপজেলার শান্তিপ্রিয় জনগণ এ ব্যানারে তাহিরপুর শহীদ মিনার প্রাঙ্গনে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্টিত হয়।
দুপুরে শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্টিত মানববন্ধন শেষে একটি প্রতিবাদ মিছিল তাহিরপুর বাজার ও উপজেলা পরিষদ এলাকা প্রদক্ষিণ করে। পরে একই স্থানে প্রতিবাদ সভায় মিলিত হয় মানববন্ধনকারীরা। তাহিরপুর পুজা উদযাপন পরিষদের আহবায়ক সুভাষ পুরকায়স্থ’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক স্বপন কুমার দাশের সঞ্চালনায় অনুষ্টিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাসন্তী রাণী তালুকদার , রিংকু চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন, বাজার বণিক সমিতির সাবেক সভাপতি রতন কুমার গাঙ্গুলী, মুক্তিযোদ্ধা হারুনুর রশীদ ও তাহিরপুর বাজার বণিক সমিতির সভাপতি দিলীপ কুমার চন্দ।
উল্লেখ্য গত ৮ এপ্রিল সন্ধ্যায় হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে সুর্য্যেরগাঁও গ্রামের শান্তিপ্রিয় গ্রামবাসীর ওপর হামলা করে কিছু দুর্বৃত্ত। ওই দিন রাতেই মুক্তিযোদ্ধা হারুনুর রশীদ তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করে। ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহীদুল্লাহ বলেন, ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে তৎপর রয়েছে।

Exit mobile version