Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ফিন্সবারি পার্কে আক্রমণের প্রতিবাদে ইস্ট লন্ডন মসজিদের প্রতিবাদ সভা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ১৮ জুন রোববার রাতে উত্তর লন্ডনের ফিন্সব্যারি পার্কের সেভেন সিস্টার্স রোডের ফিন্সব্যারি পার্ক মসজিদ সংলগ্ন স্থানে প্রচন্ড বেগে গাড়ি চালিয়ে একজন বাংলাদেশী হত্যা ও একাধিক মানুষকে আহত করার প্রতিবাদে ইস্ট লন্ডন মসজিদের উদ্যোগে এক জরুরী প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

সোমবার ১৯ জুন বাদ আছর ইস্ট লন্ডন মসজিদের সম্মুখে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এল এম সির ডিরেক্টর দিলওয়ার খানের সঞ্চালনায় পরিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইস্ট লন্ডন মসজিদের চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, টাওয়ার হ্যাম্লেটস এর নির্বাহী মেয়র জন বিগস, ইস্ট লন্ডন মসজিদের প্রধান খতিব মাওলানা আব্দুল কাইয়ুম, পুলিশ ব্যারা কমান্ডার সু উইলিয়াম, এমপি রুশনারা আলী, সিটিজেন ইউকের নেইল জেমসন, শেলি প্রমুখ। এসময় সেখানে বিভিন্ন কমিউনিটি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বক্তারা ন্যাক্কারজনক এই হত্যা কাণ্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
বক্তারা বলেন কোন ধর্মেই হত্যা, উগ্রবাদ বা সন্ত্রাসের স্থান নেই। এসমস্ত হত্যাকাণ্ডের বিরুদ্ধে আমরা সংহতি প্রকাশ করছি। আমারা ধৈর্যের সাথে এবং পারস্পরিক ঐক্যের ভিত্তিতে এর মোকাবেলা করব। বক্তারা বলেন আমরা সব ধরনের ঘৃণা, বর্ণ, বৈষম্যের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। বক্তারা এই নির্মম ঘটনায় নিহত এবং যারা আহত হয়েছেন তাঁদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। সেই সাথে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

Exit mobile version