1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফুটবল খেলা দেখতে এসে আহত অর্ধশতাধিক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন

ফুটবল খেলা দেখতে এসে আহত অর্ধশতাধিক

  • Update Time : শনিবার, ২৮ জুলাই, ২০১৮
  • ১৯৪ Time View

এনামুল হক এনি, ধর্মপাশা
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ পাবলিক হাই স্কুলের ছাত্রাবাসের একটি আধাপাকা ভবনের টিনের চাল ভেঙে নারী পুরুষসহ অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। শুক্রবার বিকেলে ওই স্কুল মাঠে ফুটবল খেলা চলাকালে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত ৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
জানা যায়, ওইদিন বিকেল ৪টা ৫০ মিনিটে বাদশাগঞ্জ পাবলিক হাই স্কুল খেলার মাঠে এমপি মোয়াজ্জেম রতন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়। এতে বাদশাগঞ্জ একাদশ ও বারহাট্টা একাদশ অংশগ্রহণ করে। খেলা দেখতে হাজার হাজার দর্শক দুপুর থেকে মাঠে আসতে শুরু করে। খেলা দেখতে দর্শকেরা মাঠের আশপাশের বিভিন্ন গাছ, ঘরের চালসহ কিছু দর্শক বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলের পশ্চিম পাশে অবস্থিত বিদ্যালয়ের ছাত্রাবাসের আধাপাকা ভবনের টিনের চালে অবস্থান নেন। খেলা শুরু হওয়ার মিনিট দশেক পরেই দর্শকদের চাপে টিনের চাল ভেঙে যায় আর দর্শকেরা নিচে পড়ে আহত হন। এ সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়লে দর্শকেরা ছুটাছুটি করতে থাকেন। টিনের চাল ভেঙে ও ছুটাছুটিতে অন্তত অর্ধশতাধিক দর্শক আহত হন। এ সময় খেলা কিছুক্ষণের জন্য বন্ধ রাখা হয়। কিন্তু কিছু সময় পর খেলা পুনরায় শুরু করা হয়। আতহদের মধ্যে হানিফ, মনির, এমদাদুল হক, সালমান, মোশারফ হোসেন, দূর্জয়, খোকন, একরাম, মোফাজ্জল, জহুরা বেগম, রিপন, জুয়েল, কুতুব উদ্দিন, আলমগীর, রাজিব, নূরুল আমিনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এদের মধ্যে গুরুতর আহত দূর্জয়, খোকন, মোফাজ্জল, রিপন ও জুয়েলকে সন্ধ্যা সাড়ে ৬টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাদশাগঞ্জ বাজারসহ আশপাশের এলাকায় স্থানীয়ভাবে ৩০/৪০ জন আহত দর্শক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এছাড়াও পার্শ্ববর্তী মোহনগঞ্জ ও বারহাট্টা উপজেলা থেকে আগত আহত দর্শকেরা মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাময়িক চিকিৎসা নিয়েছেন। তবে ধর্মপাশা থানার ওসি এ প্রতিবেদককে জানিয়েছেন, মোট ১৪ জন আহত ও ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
খেলায় উপস্থিত ছিলেন, স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকত উল্লাহ খান, ইউএনও পুলক কান্তি চক্রবর্তী, ওসি সুরঞ্জিত তালুকদার।
এ ব্যাপারে এমপি মোয়াজ্জেম হোসেন রতন মুঠোফোন রিসিভ না করায় তাঁর বক্তব্য জানা সম্ভব হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com