Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ফ্রান্স আওয়ামী লীগ এর উদ্যোগে শেখ কামাল এর ৬৭তম জন্মবার্ষিকী উদযাপন

ফ্রান্স প্রতিনিধি: শোকের মাস আগষ্ট উপলক্ষে মাসব্যাপী ফ্রান্স আওয়ামীলীগের কর্মসূচির অংশ হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল ৬৭ তম জন্মদিন উপলক্ষে ফ্রান্স আওয়ামীলীগের উদ্দ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ৫ই আগষ্ট বাদজুমা ওভার ভিলায় বাংলাদেশ কমিউনিটি জামে মসজিদে অনুষ্টিত মিলাদ মাহফিলে ব্যাপক সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্তিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিল পুর্ব সংক্ষিপ্ত আলোচনায় ফ্রান্স আওয়ামীলীগ সভাপতি মহসিন উদ্দিন খান লিটন ও সাধারন সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ;শেখ কামালের কর্মময় জীবনী নিয়ে আলোকপাত করেন।ওভার ভিলায় জামে মসজিদের খতিবের পরিচালনায় মিলাদ মাহফিলে ৭৫ এর ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সপরিবারে নিহত ও বাংলাদেশের গনতন্ত্রের জন্য জীবন দানকারী সকলের আত্তার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে অন্যানদের মুধ্যে উপস্থিত ছিলেন সিনি:সহ সভাপতি মঞ্জুরুল হাসান সেলিম সাবেক সহ সভাপতি সুনাম উদ্দিন খালিক. তাহের ভার. আসরাফুল ইসলাম.ফ্রান্স আওয়ামীলীগ নেতা হারুনুর রশিদ.হাসান সিরাজ. সেলিম ওয়াদা শিলু.ফয়সল আহমদ বেলাল.ফয়ছল উদ্দিন.নজরুল ইসলাম.সালেহ আহমদ;আসাদুজ্জামান সুমন. আনয়ারুজ্জামান.সাইদুর রহমান ছাহিদ.সেলিম উদ্দিন.হাসান সিদ্দিকী.জাসিম উদ্দিন .প্রমুখ।

মিলাদ মাহফিল শেষে ফ্রান্স আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ আগামী ৮ই আগষ্ট রোজ সোমবার বাদ আসর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর জন্মদিন উপলক্ষে ওভার ভিলায় জামে মসজিদে ফ্রান্স আওয়ামীলীগ আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিতি থাকার জন্য সকলের প্রতি অনুরুদ জানান।

Exit mobile version