Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বঙ্গবন্ধু সুনামগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল অনুমোদন হওয়ায় জেলাবাসীর বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা


সুনামগঞ্জ প্রতিনিধি :
ভাটির জনপদ সুনামগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি ‘বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল সুনামগঞ্জ’ মন্ত্রীসভায় অনুমোদন হওয়ায় জেলা শহরে জেলাবাসীর আনন্দ শোভাযাত্রা সম্পন্ন হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সুনামগঞ্জ জেলাবাসীর ব্যানারে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের অংশগ্রহনে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রিয় শহিদ মিনারে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।
আনন্দ শোভাযাত্রায় অংশ নেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার মো. বরকুতুল্লাহ খান, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাড. খায়রুল কবির রুমেন, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম শেফু, শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি প্রদীপ পাল নিতাই, জেলা পরিষদ সদস্য সৈয়দ তারেক হাসান দাউদ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি বোরহান উদ্দিন দোলন, সরকারি কলেজের সাবেক ভিপি মণীষ কান্তি দে মিন্টু ও বিন্দু তালুকদারসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের লোকজন।
উল্লেখ্য গত ৪ নভেম্বর একনেকে সুনামগঞ্জ সদর উপজেলার মদনপুর এলাকায় প্রায় ১২ শত কোটি টাকা ব্যয়ে ‘সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল’ নির্মানের অনুমোদন হয়। এতে সুনামগঞ্জ হাওর এলাকার সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দ উচ্চাসের সৃষ্টি হয়।

Exit mobile version