Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বন্দুক হাতে অভিনেতাকে ডাকাত ভেবে পুলিশের গুলি!

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যে একটি সিনেমার শুটিং চলাকালে বন্দুক হাতে মুখোশধারী এক অভিনেতাকে ডাকাত ভেবে গুলি চালিয়েছে পুলিশ। তবে পুলিশ কর্মকর্তার সেই গুলিটি লক্ষ্যভেদ না হওয়ায় প্রাণে বেঁচে গেছেন সেই অভিনেতা।
আর এই ঘটনার একটি ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল হয়েছে। খবর টেলিগ্রাফের।

ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ক্রফোর্ডসভিল পুলিশ ডিপার্টমেন্টের প্রকাশিত ওই ভিডিওতে দেখা যায়, মুখোশ পরে একজন বন্দুকধারী দালানের দরজা দিয়ে বেরিয়ে আসছে। বিষয়টি দেখে নিজের বন্দুক হাতে তুলে নেন পুলিশ কর্মকর্তা। মুখোশ পরিহিত ব্যক্তিটিকে বন্দুক ফেলে দিতে নির্দেশ দেন তিনি। এতে মুখোশ পরিহিত ব্যক্তিটিও হয়ে যান বিভ্রান্ত। পরে অভিনেতা বন্দুক মাটিতে ফেলে মুখোশ খুলতেই তার দিকে গুলি ছোড়েন ওই পুলিশ কর্মকর্তা। তবে গুলিটি লক্ষ্যভেদ না হওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান সেই অভিনেতা।

জানা যায়, অভিনেতা জেফ ডাফ সিনেমার শুটিংয়ের জন্য ডাকাতের ছদ্মবেশ নিয়েছিলেন। এসময় তিনি বন্দুক হাতে নিয়ে একটি দালানে প্রবেশ করেন। আর এ বিষয়টি দেখে এক পথচারী পুলিশের কাছে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে একজন পুলিশ অফিসার ঘটনাস্থলে পৌঁছে যান। এরপরই এসব ঘটনা ঘটে।

ইন্ডিয়ানা স্টেট পুলিশের সার্জেন্ট কিম রাইলি বলেন,ঘটনাস্থলের পুলিশ কর্মকর্তাটি জানতেন না যে সেখানে সিনেমার শুটিং চলছে। পুলিশ যখন জেফকে বন্দুক নিচে ফেলার জন্য নির্দেশ দেয়, তিনি তখন নার্ভাস হয়ে পুলিশের দিকে বন্দুক তাক করে ফেলেছিলেন। আর এজন্যই আত্মরক্ষার্থে পুলিশ গুলি চালায়।

Exit mobile version