Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিল ফেয়ার ফেইস

স্টাফ রিপোর্টার-
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ভিত্তিক সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘ফেয়ার ফেইস জগন্নাথপুর’ এর পক্ষ থেকে হাওর অঞ্চলের পানিবন্দি দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার উপজেলার নিম্নাঞ্চল ভুরাখালী, খালিক নগর, ইসলামপুর, আলখানাপার, নয়া হাটি, দাস-নোয়াগাঁও সহ হাওর অঞ্চলের বিচ্ছিন্ন গুলোর প্রায় দেড় শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্যবৃন্দ।

‘ফেয়ার ফেইস জগন্নাথপুর’ এর সভাপতি সাইফুর রহমান মিনহাজ ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জানান, সামাজিক এ সংগঠনের আজীবন দাতা সদস্যদের অর্থায়নে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়। এছাড়া সংগঠনের সদস্যরাও এই কর্মসূচিতে আর্থিক যোগান দিয়েছেন।

সংগঠনের মহাসচিব এম. শামীম আহমেদ বলেন জগন্নাথপুর উপজেলার মানুষের জীবনমানের উন্নয়ন ও আর্থ মানবিক সেবা ও সহযোগিতা নিয়ে আমরা ফেয়ার ফেইস জগন্নাথপুর পরিবার সবসময়ই মানুষের পাশে থাকতে চাই। সামাজিক কল্যাণের মাধ্যমেই সামগ্রিক উন্নয়ন সম্ভব বলে আমরা বিশ্বাস করি।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রিংকু চন্দ,মিল্টন ধর, কামরুজ্জামান কামরুল, মুজাদ্দিদে আলফে সানি, রাহিম, নাহিদ, ওমর, মারুফ, কয়েছ।
সংগটনের সদস্যরা এই কর্মসূচিতে সহযোগিতা করার জন্য দাতা সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Exit mobile version