Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগে খেলছে জগন্নাথপুরের দুই ক্ষুদে ফুটবলার

স্পোর্টস রিপোর্টার::অনুর্ধ্ব ১৮- বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগে জগন্নাথপুরের দুই খেলোয়ার খেলছে। তারা হচ্ছেন জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের খাগাউড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে সোহান আজাদ স্বপন ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর আগুণকোনা গ্রামের সৈয়দ ফয়জুল হকের ছেলে সৈয়দ আদিল হক। আজ শনিবার ঢাকা বঙ্গবন্ধুর আর্ন্তজাতিক স্টেডিয়ামে প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টের অনুস্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে।
জগন্নাথপুরের সোহান আজাদ স্বপন ও সৈয়দ আদিল হক দু’জনই ঢাকার বিজিএমসি ফুটবল ক্লাবে খেলছে।
সোহান পরিবারের লোকজনের সঙ্গে বর্তমানে সিলেটের মধুসুদন মুন্সিপাড়া এলাকায় বসবাস করছেন। সে সিলেট ইউনাইটেড ফুটবল ক্লাবে নিয়মিত খেলছে। এছাড়া সিলেট জেলা অনূর্ধ্ব ১৮ দলের খেলােয়ার এবং সৈয়দ আদিলও সিলেট ইউনাইটেড ক্লাব ও সিলেট জেলা অনূর্ধ্ব -১৮ দলে খেলছে।সে সৈয়দপুর জিনিয়র ফুটবল দলের খেলোয়ার। এবং সিলেটে বসবাস করছে। এসব তথ্য জগন্নাথপুর২৪ ডটকমকে নিশ্চিত করেছেন বিজিএমসি ক্বাবে অংশ নেয়া সোহান ও আদিল। তারা জানান,কাল শুক্রবার শেখ জামান ধানমন্ডি ফুটবল ক্লাবের সঙ্গে তাদের প্রথম ম্যাচ অনুস্টিত হবে।
প্রসঙ্গত, জগন্নাথপুরের তিন ক্ষুদে ফুটবলার জাতীয় পর্যায়ে অনূর্ধ্ব ১৬ দলে সিলেট বিভাগের হয়ে খেলছে। শুক্রবার সিলেট এ রংপুর বিভাগের মধ্যে ফাইনাল ম্যাচ অনুস্টিত হবে বলে জগন্নাথপুর২৪ ডটকমকে নিশ্চিত করেছেন জগন্নাথপুর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুবুর রহমান ভূঁইয়া।

Exit mobile version