Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বাঙালী মালিকানাধীন ‘ইন্ডিয়ান ওসেন রেস্টুরেন্টে’র দুটি এওয়ার্ড লাভ

আমিনুল হক ওয়েছ : এসেক্সের বেস্ট রেস্টুরেন্ট এবং বেস্ট শেফ হিসেবে দুটি এওয়ার্ড লাভ করেছে বাংলাদেশী মালিকানাধীন কলচেস্টারের ইন্ডিয়ান ওসেন রেস্টুরেন্ট। বেস্ট রেস্টুরেন্টের এওয়ার্ড হিসেবে হাউজ অব কমন্সের ‘টিফিন কাপ’ এবং বেস্ট শেফ হিসেবে বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ এওয়ার্ড লাভ করায় স্থানীয় বাসিন্দা, রেস্টুরেন্টের কাস্টমার, স্থানীয় মেইস্ট্রিম রাজনীতিবিদ, কাউন্সিলার ও মিডিয়াকর্মদের নিয়ে এক সেলিব্রেশন পার্টির আয়োজন করা হয় রবিবার।

রেস্টুরেন্টের পরিচালক ইসতিয়াক হোসেন দুদুর সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলচেস্টারের এমপি উইল কুইন্স, কাউন্সিলর দারিউস লজ, ব্যবসায়ী মিসবাহ উদ্দিন, সাংবাদিক মতিউর রহমান, সাংবাদিক জাকির হোসেন কয়েছ, বিশিষ্ট কমিউনিটি নেতা এবং বালাগঞ্জ ইউনিয়ন ট্রাষ্ঠের সাধারন সম্পাদক যুবনেতা আব্দুল কুদ্দুছ, যুবনেতা আখতার আহমদ শাহিন, শাহজাহান আলম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে রেস্টুরেন্টের পক্ষ থেকে অতিথীদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান. গোলাম মোস্তফা শাকিল আবেদীন এবং খালেদ মিয়া।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি উইল কুইন্স রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে অভিন্দন জানিয়ে বলেন, রেস্টুরেন্টটি আমরা এলাকায় হওয়ায় আমি খুবই আনন্দিত। তিনি এর ব্যবসায়িক সাফল্য কামনা করে বলেন, কারী শিল্পের সমস্যা সম্পর্কে ব্রিটিশ এমপিরা অবহিত রয়েছেন। তারা এর স্থায়ী সমাধানে কাজ করে যাচ্ছেন।

Exit mobile version