Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বিএনপির কাউন্সিলর প্রার্থীদের সমর্থন পাচ্ছেন না হাসান উদ্দিন সরকার

১৫ মে খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন একই সাথে সংগঠিত হবার কথা থাকলেও আদালতের নির্দেশে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন পিছিয়ে ২৬ জুন পরিবর্তন করা হয়। খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দলের প্রার্থী তালুকদার আব্দুল খালেক বিপুল পরিমান ভোটে জয়লাভ করেন। খুলনায় হেরে বিএনপি মানসিকভাবে অনেক পিছিয়ে আছে। ২০ জুন হতে দলটি পুনরায় নির্বাচনের প্রচারনা শুরু করে। নির্বাচনী প্রচারনায় মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে ভোট চাইতে দেখা যায়নি কাউন্সিলর প্রার্থীদের। আর এমন ঘটনায় যথেষ্ট নাখোশ হাসান উদ্দিন সরকার।

কি কারণে এবং কেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর পক্ষে কাউন্সিলর প্রার্থীরা ভোট চাইছেননা সে খবর অনুসন্ধানে বের হয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। নাম প্রকাশে অনিচ্ছুক টঙ্গীর এক কাউন্সিলর প্রার্থীর কর্মী জানান, খুলনা নির্বাচনের মত গাজীপুরেও বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর ভরাডুবির আশংকা করছে দলটি। এমন অবস্থায় মেয়র প্রার্থীর জন্যে কাউন্সিলর প্রার্থীরা ভোট চাইলে হীতে বিপরীত হবার সম্ভাবনা আছে। যেহেতু হাসানের জনপ্রিয়তা নিয়ে শংকিত কাউন্সিলর প্রার্থীরা তাই তারা মনে করছেন তার পক্ষে ভোট চাইলে জনগণ হাসানের সাথে সাথে কাউন্সিলর প্রার্থীদেরও ভোট দেয়া থেকে বিরত থাকতে পারেন। তাই মেয়র প্রার্থী হিসেবে কে নির্বাচিত হচ্ছেন এই বিষয় নিয়ে না ভেবে নিজ স্বার্থে কাজ করতেই ইচ্ছুক বিএনপির কাউন্সিলর প্রার্থীরা।

গত ১৯ জুন টঙ্গীর আউচপাড়ায় হাসান উদ্দিনের বাড়ির আঙিনায় টঙ্গীর ১৫টি ওয়ার্ডের বিএনপির ও এর অঙ্গ-সংগঠনের নেতাদের নিয়ে সভা হয়। সভা শেষে গাজীপুর জেলা বিএনপির জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সরকারের বের হয়ে আসার সময় এক কর্মী তার কাছে গিয়ে এক কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অনুযোগের সুরে অভিযোগ করেন যে, সে নাকি নিজের ভোট নিয়েই ব্যস্ত, ধানের শীষ নিয়ে কোনো কথা বলেন না। টঙ্গীতেই যদি বিএনপির এমন অবস্থা হয় তাহলে তারা কি পারবে পুরো গাজীপুরে এক হয়ে কাজ করতে?

Exit mobile version