Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বিট্রিশ-বাংলাদেশি নারীকে ধর্ষণ, অভিযুক্ত ধর্মযাজকের আত্মসমর্পণ

জগন্নাথপুর২৪ ডেস্ক :: ভারতের কেরালায় ক্যাথলিক চার্চের যাজক থমাসের লোলুপ মানসিকতার শিকার হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত এক বৃটিশ নারী। বিয়ের প্রলোভন দিয়ে তাকে দফায় দফায় ধর্ষণ করেছেন ওই যাজক। পরে ধর্ষিতা নারী পুলিশের কাছে অভিযোগ করলে শুক্রবার কেরালার আদালতে আত্মসমর্পণ করেন যাজক থমাস। ৩৬ বছর বয়সী থান্নিনিকুমথাডাথিল থমাস কেরালার পেরুমথুরুর্থ চার্চের যাজক ছিলেন। ধর্ষণের অভিযোগ ওঠায় বৃহস্পতিবার তাকে বরখাস্ত করেছে চার্চ কর্তৃপক্ষ। এ খবর দিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।
খবরে বলা হয়, ফেসবুকে যাজক থমাসের সঙ্গে বন্ধুত্ব হয় বাংলাদেশি ওই নারীর। পরে যাজক বন্ধুর সঙ্গে দেখা করতে কেরালা যান তিনি। কিন্তু সেখানে বন্ধুর লোলুপ মানসিকতার শিকার হন ৪২ বছর বয়সী ওই নারী। বিয়ের প্রলোভন দিয়ে তাকে ধর্ষণ করেন যাজক থমাস। এই বিষয়টি প্রথমে
নিজের ফেসবুকে প্রকাশ করেন তিনি। পরে বৃহস্পতিবার কাদুথুরুথি পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগে ওই নারী বলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে বিভিন্ন সময়ে ধর্ষণ করেছেন যাজক থমাস। তিনি ৭ই জানুয়ারি প্রথমবারের মতো পেরুমথুরুর্থ সফর করেন। এই সময়ে নিজের বাসভবনে ও একটি হোটেলরুমে তাকে ধর্ষণ করেন যাজক থমাস। পরে ১২ই ফেব্রুয়ারি তিনি দ্বিতীয় দফা কেরালা সফর করেন। এবারো যাজকের লোলুপ মানসিকতার শিকার হন তিনি। একটি হোটেলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন ওই যাজক। এবার শারীরিক সম্পর্কের পর ওই নারীর স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যান যাজক। তবে, ধর্ষিতা নারীর এই অভিযোগ অস্বীকার করেছেন যাজক থমাস। তিনি বলেন, তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। এদিকে, ধর্ষণের সঙ্গে যুক্ত থাকায় বৃহস্পতিবার যাজক থমাসকে বরখাস্ত করেছে চার্চ কর্তৃপক্ষ। চার্চের এক বিবৃতিতে বলা হয়েছে, তাকে সব ধরনের কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

Exit mobile version