1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিভাগীয় কমিশনারের নিকট জগন্নাথপুরের সড়ক সংস্কারের দাবী জানালেন নেতৃবৃন্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

বিভাগীয় কমিশনারের নিকট জগন্নাথপুরের সড়ক সংস্কারের দাবী জানালেন নেতৃবৃন্দ

  • Update Time : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩১৫ Time View

জগন্নাথপুরের সংস্কারহীন সড়কগুলি সংস্কারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ নিকট দাবী জানিয়েছেন জগন্নাথপুরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
আজ বৃহস্পতিবার সকাল ১০টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জনপ্রতিনিধি ও সরকারি দপ্তর প্রধানদের সঙ্গে ডিজিটাল  জগন্নাথপুর  বাস্তবায়ন কৌশল বিষয়ক মতবিনিময়সভা উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান এপিএএ। এসময় প্রধান অতিথির দৃষ্টি আর্কষন করে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক রেজাউল করিম রিজু বলেন, জগন্নাথপুর-বিশ্বনাথপুর-রশিদপুর সড়ক, শিবগঞ্জ-বেগমপুর সড়কসহ জগন্নাথপুরের বিভিন্ন রাস্তাঘাট সংস্কারের অভাবে বেহালদশা বিরাজ করছে। ফলে জনসাধারণ অসহনীয় দুর্ভোগের শিকার হচ্ছে। কয়েকটি সড়কে অর্থ বরাদ্দ দেওয়ার পরও কাজ করতে গাফিলতি করছেন সংশিষ্ট ঠিকাদার। এসব সড়কে দ্রুত সংস্কারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য তিনি দাবী জানান।
জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব তিনি বলেন, সিলেট বিভাগীয় শহর এবং ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে জগন্নাথপুর উপজেলাবাসি জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে দিয়ে প্রতিনিয়ত যাতায়াত করে আসছেন। সড়কটি বর্তমানে সংস্কারহীন হয়ে পড়ায় জনভোগান্তি চরমে উঠেছে। জগন্নাথপুরের রাস্তাঘাট সংস্কারের পাশাপাশি জগন্নাথপুরের শিক্ষক সংকট দুরকরণের দাবী জানিয়েছেন।
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় বলেন, জগন্নাথপুরের প্রায় তিন লাখ মানুষের যোগযোগের প্রধান সকড়টি হচ্ছে জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক। সড়কজুড়ে ভাঙাচোরা, খানাখন্দ আর বড় বড় গর্তে সৃষ্টি হয়ে সড়কে করুণ দশা বিরাজ করছে। দ্রুত সড়কটি সংস্কারের করে জনসাধারণের দুর্ভোগ লাঘবে ব্যবস্থা গ্রহণের জন্য তিনি দাবী রয়েছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজ আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ইয়াসির আরাফাতের পরিচালনায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও প্রযুক্তি) হারুন অর রশিদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান   বিজন দেব, ফারজানা আক্তার, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস, উপজেলা  আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাসিম, পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল হক, চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ মিয়া, রানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালি, আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ইমানী, পাইলগাঁও ইউনিয়নে চেয়ারম্যান মুখলিছ মিয়া, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় প্রমুখ। পরে প্রধান অতিথি সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ উপজেলা পরিষদ প্রাঙ্গণে ডিজিটাল সেন্টার ও গণশুনানী কক্ষের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com