Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বিশ্বনাথে ছিনতাইকারীদের হামলায় আহত ব্যবসায়ী দুই ভাই

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সিলেটের বিশ্বনাথে ছিনতাইকারীদের হামলায় ব্যবসায়ী দুই ভাই আহত হয়েছেন। আহতরা হলেন কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী আকবর আলী আক্কল (২৬) ও তার ছোটভাই আলী হোসেন (১৯)।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ১২টার দিকে স্থানীয় কালিগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে আলাপুর নামক স্থানে ছিনতাইকারীরা তাদের দুই ভাইকে আক্রমণ করে। এসময় ছিনতাইকারীরা তাদের উপর হামলা করে নগদ টাকা, মোবাইল ফোনসহ সাথে থাকা জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায়। এসময় ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আলী হোসেনের হাত ও পায়ের রগ কেটে যায়।

শুক্রবার (২১ জুলাই) ভোরে মুমুর্ষু অবস্থায় আলী হোসেনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। বর্তমানে ঢাকার শেরেবাংলা নগরের জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরআগে গুরুতর আহত অবস্থায় আলী হোসেনকে প্রথমে দক্ষিণ সুরমার নর্থইস্ট হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আকবর আলী ও আলী হোসেন উপজেলার দেওকলস ইউনিয়নের বাজিতপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মাসুক মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালিগঞ্জ বাজারে আকবর আলী ও আলী হোসেনের ‘নাইস টেলিকম’ নামের একটি মোবাইলের দোকান রয়েছে। বৃহস্পতিবার তারা দুই’ভাই বাড়ি ফেরার পথে আলাপুর নামক স্থানে গেলে ২টি মোটর সাইকেলে ৬ জন ছিনতাইকারী তাদের ব্যারিকেড দিয়ে ছিনতাইয়ের উদ্দেশ্যে হামলা করে।

বিশ্বনাথ থানার ওসি শামছুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে তিনি সাথে সাথে পুলিশ পাঠিয়েছিলেন। তবে কত টাকা খোয়া গেছে তা তিনি জানতে পারেননি। মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Exit mobile version