Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বিয়েতে অস্বীকৃতি, প্রেমিককে এসিডে ঝলসে দিলেন তরুণী

আন্তর্জাতিব ডেস্ক :: ব্যতিক্রমি ঘটনা ঘটিয়েছেন পাকিস্তানের এক নারী। বিয়েতে অস্বীকৃতি জানানোয় প্রেমিককে এসিড ছুড়ে ঝলসে দিয়েছেন। এসিড নিক্ষেপ করায় তাকে আটক করা হয়েছে বলে জানানো হয়েছে বিবিসির খবরে।

কর্তৃপক্ষ জানিয়েছেন, মোমেল মাই নামের ঐ নারী সাদাকাত আলি নামের এক পুরুশের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে রয়েছেন। কিন্তু শেষকালে পুরুষটি বিয়ে করতে রাজি না হওয়ায় রেগে গিয়ে তার গায়ে এসিড ছুড়ে মারে মোমেল।

মোমেল মাই যদিও বলেছেন, সাদাকাত তার উপর হামলা চালালে আত্মরক্ষার্থে তিনি এসিড ছুঁড়েছেন। এসিডদগ্ধ সাদাকাত এই মুহূর্তে মুলতানের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শরীরের প্রায় ৫০ শতাংশ পুড়ে গেছে।
এসিড নিক্ষেপকারী মোমেল মাই

স্থানীয় পুলিশ বিবিসিকে জানিয়েছে, বৃহস্পতিবার সকালে সাদাকাত যখন বাথরুমে গোসল করছিল তখন তার গায়ে এসিড ছুড়ে মারেন মোমেল।

তারা দুজনেই বিবাহিত। কিন্তু দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্কে জড়িত। মোমেল তার স্বামীকে তালাক দিয়ে সাদাকাতকে বিয়ে করতে চাইছিলেন কিন্তু তাতে রাজি না হওয়ায় আক্রমণ করে মোমেল।

উল্লেখ্য, প্রত বছর পাকিস্তানে শত শত এসিড হামলার কথা শোনা যায়, কিন্তু প্রায় প্রতিটি ক্ষেত্রেই নারীরা এই হামলার শিকার হন। যে কারণে এই ঘটনাটি বিরল। পাকিস্তানের ৮০ শতাংশ এসিড হামলার শিকার হচ্ছেন নারীরা।

Exit mobile version