Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বুধবার সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: গ্যাস-বিদ্যুৎ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূ্ল্য বৃদ্ধির প্রতিবাদে বুধবার ঢাকা ও সারাদেশে প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।
সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।
রিজভী বলেন, ‘চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূ্ল্য বৃদ্ধি, সিটি করপোরেশনসহ পৌর সভার ট্যাক্স এবং বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বুধবার ঢাকাসহ সারাদেশে প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করছি। বিভিন্ন জেলায় স্থানীয় সময় অনুযায়ী প্রতিবাদ সভা অথবা প্রতিবাদ মিছিল করা হবে।’
ঢাকা ও সারাদেশের সব থানায় এই কর্মসূচি পালন করা হবে বলে জানান রিজভী।
সিপিবিসহ বাম সংগঠনগুলো গত ৩০ নভেম্বর সারাদেশে বিদ্যুৎ-গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সারাদেশে অর্ধবেলা হরতালে কর্মসূচি দেয় তাতে বিএনপিসহ নতুন গঠিত চারদলীয় যুক্তফ্রন্ট ওই কর্মসূচিতে পূর্ণ সমর্থন দিয়েছিল।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক মাহবুবে রহমান শামীম, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, মুনির হোসেন, সাবেক সাংসদ আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Exit mobile version