Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বৃদ্ধকে গলা কেটে খুন, লাশ নিয়ে বিক্ষোভ

জগন্নাথপুর২৪ ডেস্ক:: যশোরের বাঘারপাড়ায় তফসির মোল্যা (৭৫) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার ভোররাতে বাঘারপাড়া উপজেলার প্রেমচারা গ্রামের নিজবাড়ির বারান্দায় ঘুমন্ত অবস্থায় তাকে হত্যা করা হয়।

নিহতের পরিবারের অভিযোগ, মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত ‘রাজাকার’ আমজাদ হোসেনের মামলায় সাক্ষ্যদান-সংক্রান্ত ঘটনায় তাকে খুন করা হয়েছে।

হত্যার প্রতিবাদে যশোর জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার লাশ নিয়ে বুধবার দুপুরে যশোর শহরে বিক্ষোভ মিছিল বের করে নিহতের স্বজনরা। এরপর প্রেসক্লাব যশোরের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

নিহতের চাচাতো ভাই এবং মানবতাবিরোধী মামলায় অভিযুক্ত ‘রাজাকার’ আমজাদ হোসেনের মামলার সাক্ষী ইয়াহহিয়া রহমান জানান, মামলায় সাক্ষ্য দিতে নিষেধ করে আমজাদের ছেলে খোকন ও তার বাহিনী।

তারা শাসায়, ‘যদি সাক্ষ্য থেকে না ফিরে আসেন, তাহলে তার বংশে বাদী হওয়ার মতো কাউকে রাখা হবে না।’ কিন্তু তিনি সিদ্ধান্তে অবিচল থাকায় তার ভাইকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করা হয়েছে।

এ হত্যাকাণ্ডে খোকন ও তার বাহিনীর সদস্য জাহিদুল, টুটুল মণ্ডল, জুলফিকার, মানিক, আলম, আশিক, শহিদুল, মনির, তোরাব জড়িত বলে তিনি অভিযোগ করেন।

তিনি আরও জানান, কয়েক মাস আগেও তার ভাই খালেক ও ভাইপো জহিরকে দুই দফায় ব্যাপক মারধর করে। তারা হাসপাতাল থেকে চিকিৎসাও নিয়েছেন।

বন্দবিলা ইউনিয়নের চেয়ারম্যান সবদুল হোসেন খান বলেন, আমজাদের বিরুদ্ধে মানবতাবিরোধী মামলা হওয়ার পর থেকেই দুপক্ষের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

বাঘারপাড়া থানার ওসি মঞ্জুরুল আলম বলেন, সকালে খবর পেয়ে লাম উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা কেন এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

Exit mobile version