Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বৃদ্ধের ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ৬০ বছরের এক বৃদ্ধের ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে চতুর্থ শ্রেণির এক ছাত্রী।

বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ বিজয়পুরে এঘটনা ঘটেছে। ছাত্রীটির বাবা ঘটনা জানতে পেরে শুক্রবার রাতে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পরে পুলিশ শনিবার ভোররাতে অভিযান চালিয়ে অভিযুক্ত আবু তালেব সরদারকে (৬০) গ্রেফতার করে।

গৌরনদী মডেল থানার ওসি ফিরোজ কবির জানান, নির্যাতিতা ছাত্রী ধর্ষক আবু তালেব সরদারের প্রতিবেশী। গত ১৫ ফেব্রুয়ারি বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এরপর আবু তালেব বিভিন্ন সময়ে ওই স্বুলছাত্রীকে ধর্ষণ করে। কাউকে জানালে ওই স্কুলছাত্রীকে মেরে ফেলারও হুমকি দেয় আবু তালেব। বারংবার ধর্ষণের ফলে স্কুলছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

বিষয়টি চোখে পড়লে তার বাবা মা ছাত্রীটিকে চিকিৎসকের কাছে নিয়ে যান। পরে চিকিৎসক জানায় তাদের মেয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা।
এরপরেই তারা মামলা দায়েরের সিদ্ধান্ত নেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই মো. তরিকুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন আবু তালেব সরদার।

শনিবার দুপুর ১২টার দিকে আবু আলেব সরদারকে বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠান।

এছাড়া ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য বরিশাল আদালতে পাঠানো হয়।

Exit mobile version