Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বৈদ্যুতিক তার প্যাঁচিয়ে দুই মেয়েকে নিয়ে এক পিতার আত্মহত্যা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক::রাজধানীর কামরাঙ্গীর চরে বৈদ্যুতিক তারে প্যাঁচানো অবস্থায় দুই শিশুসহ এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি দুই সন্তানকে নিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা। নিহতরা হলেন- বাবুল হোসেন (৫০), তার দুই মেয়ে জান্নাতি (১২) ও মিম (৯)।
রসুলপুরের রনি মার্কেটের পাশে একটি টিনশেড দোতলা বাড়ি থেকে তিনজনের লাশ বুধবার দুপুরে উদ্ধার করে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ তিনটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
কামরাঙ্গীর চর থানার ওসি শেখ মহসিন আলম বলেন, বাবুলের শরীরে বৈদ্যুতিক তার প্যাঁচানো ছিল, আর দুই শিশু কন্যার হাতে তার প্যাঁচানো ছিল।“একটি প্লাকে ওই তারের সংযোগ ছিল, পুলিশ তা খুলে নেয়। সম্ভবত রাতের কোনো এক সময় বাবুল দুই কন্যাকে নিয়ে তার প্যাঁচিয়ে বৈদ্যুতিক সংযোগ দিয়ে আত্মহত্যা করেন।”
পেশায় ইলেকট্রিক মিস্ত্রি বাবুলের বাসার দরজা সকাল থেকে না খোলায় স্থানীয়দের সন্দেহ হয়। তখন তারা থানায় খবর দিলে পুলিশ গিয়ে দরজা ভেঙে ঘরে ঢোকে।প্রতিবেশীরা জানিয়েছে, বাবুলের স্ত্রী কিছু দিন আগে তাকে তালাক দেয়। তারপর থেকে বাবুল মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।আটকেপড়া পাকিস্তানি বাবুল ঢাকার বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় বাসা ভাড়া নিয়ে থাকতেন বলে ওসি জানান।

Exit mobile version