Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

“ব্যস্ত শহর” মিউজিক ভিডিও নিয়ে আসছেন ডা. জায়েদ

রাসেল আহমদঃ সময়ের সাথে পাল্লা দিয়ে নির্মাণ হচ্ছে মিউজিক ভিডিও। বর্তমান সময়ে অনেকে আখ্যায়িত করেছেন মিউজিক্যাল ফিল্ম হিসেবে। অসাধারণ গল্প নিয়ে এই রকম একটি মিউজিক্যাল ভিডিও নিয়ে দর্শক স্রোতাদের মাঝে হাজির হচ্ছেন সিলেটের জনপ্রিয় গায়ক জায়েদ খান। পেশায় একজন চিকিৎসক হলেও গানের ভুবনে এখন পরিচিত নাম জায়েদ খান। সম্প্রতি তিনি নিজের গাওয়া গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন।
আগামি ভালোবাসা দিবসে সিলেটসহ সারাদেশে একযোগে মুক্তি পাবে। সুরঞ্জলির ব্যানারে এসজি প্রোডাকশনের সহযোগীতায় বিগ বাজেটের এই মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে সিলেটের বিভিন্ন মনোরম লোকেশনে।
“ব্যস্ত শহর” শিরোনামে নতুন এই মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে দেখা যাবে জায়েদ খানকে। পাশাপাশি আলভি, শিশির শিক্ত এবং শিশু শিল্পী নোহাকে পর্দায় এই গানের মডেল হিসেবে দেখা যাবে।

গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম রবি এবং সুর করেছেন রাজন সাহা।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, মূলত আসছে ভালোবাসা দিবসে দর্শক শ্রোতাদের ভালোবাসা থেকে নিজের ভালোবাসা প্রকাশের লক্ষ্যে মিউজিকভিডিও নির্মাণ করেছি। দর্শকরা এই ভিডিওটিতে একই সাথে ওয়েস্টার্ন ফিল এবং বাংলাদেশি প্যাটার্ন উপভোগ করতে পারবেন। সিলেটে মিউজিক ভিডিও নির্মাণ শুটিং করার সময় দর্শকরা আমাকে সার্পোট দিয়েছেন। আমারবিশ্বাস, গানে গানে মিউজিক ভিডিও দর্শকদের ভালো লাগবে।
মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আলিমুজ্জান সনি, ক্যামেরায় ছিলেন রাহাত বাপ্পি।

Exit mobile version