Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ব্যাটসম্যানের শটে হাসপাতালে বোলার

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সচরাচর বোলারের বাউন্সারে ব্যাটসম্যানদের আঘাত পাওয়ার ঘটনা দেখা গেছে। তবে এবার ব্যাটসম্যানের সজোরে করা ড্রাইভে বোলারকেই আঘাত পেতে দেখা গেল। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট ন্যাটওয়েস্ট ট্রফি টি ২০ তে বার্মিংহাম ও নটিংহ্যাম্পশায়ারের ম্যাচে।

শনিবার অনুষ্ঠিত হওয়া সেই ম্যাচে বার্মিংহামের ব্যাটসম্যান স্যাম হেইনের করা স্ট্রেইট ড্রাইভ সরাসরি আঘাত হানে নটিংহ্যাম্পশায়ারের পেসার লুক ফ্লেচারের মাথায়। আঘাত পেয়ে সে সময়ই মাঠ ছাড়েন ফ্লেচার। আপাতত হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে আছেন তিনি। আগের চেয়ে সুস্থ রয়েছেন বলে নিশ্চিত করেছে নটিংহ্যাম্পশায়ার।

এজবাস্টনে ম্যাচের দ্বিতীয় ইনিংসে বল করছিলেন লুক ফ্লেচার। এ সময় ব্যাটসম্যান স্যাম হেইনের করা স্ট্রেইটব্যাক ড্রাইভ সরাসরি আঘাত হানে ফ্লেচারের মাথায়। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে আম্পায়ার মেডিকেল স্টাফদের দৃষ্টি আকর্ষণ করেন। যদিও সতীর্থদের সহায়তায় প্রথম পর্যায়ে উঠে দাঁড়াতে সমর্থ হন ফ্লেচার। তবে সঙ্গে সঙ্গেই তাকে ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয়।

এ সময় তার মাথা কালো তোয়ালে দিয়ে ঢেকে রাখা হয়েছিল। মাঠ থেকে ড্রেসিংরুমে নিয়ে প্রাথমিক চিকিৎসার পর ফ্লেচারকে নটিংহ্যামের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। লুক ফ্লেচারের সতীর্থ ইংল্যান্ড জাতীয় দলের পেসার জ্যাক বল সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছবি পোস্ট করেন, যেখানে দেখা যায় লুক ফ্লেচারকে অক্সিজেন দেয়া হচ্ছিল। ওয়েবসাইট

Exit mobile version